ব্রাহ্মণবাড়িয়ায়

গ্রামীণ জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নে মহিলা সমাবেশ অনুষ্ঠিত…

বৃহস্পতিবার, ২০ ফেব্রুয়ারি ২০২০ | ৮:২৬ অপরাহ্ণ |

গ্রামীণ জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নে মহিলা সমাবেশ অনুষ্ঠিত…
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেস্ক রিপোর্ট

গ্রামীণ জনগোষ্ঠীর উন্নয়নে প্রচার কার্যক্রম শক্তিশালীকরণ শীর্ষক প্রকল্পের অধীন গ্রামীণ জনগোষ্ঠীর জীবনমান উন্নয়নের লক্ষ্যে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনা বিশেষ উদ্যোগ ১০টি ব্র্যান্ডিং বিষয়ে চিনাইর দক্ষিণ সরকারি প্রাথমিক বিদ্যালয়ে বৃহস্পতিবার সকাল ১১.০০ ঘটিকায় মহিলা সমাবেশ অনুষ্ঠিত হয়।

উক্ত অনুষ্ঠানে পঙ্কজ বড়ুয়া,উপজেলা র্নিবাহী অফিসারের সভাপতিত্বে প্রধান অতিথি হিসাবে উপস্থিত ছিলেন প্রফেসর ফাহিমা খাতুন,ট্রেজারার,ইউনির্ভাসিটি অব ব্রাহ্মণবাড়িয়া ও সাবেক মহাপরিচালক (গ্রেড-১),মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর,বাংলাদেশ,ঢাকা।


বিশেষ অতিথি হিসাবে ছিলেন মুন্সি তোফায়েল হোসেন,উপজেলা কৃষি র্কমর্কতা, ব্রাহ্মণবাড়িয়া সদর, ব্রাহ্মণবাড়িয়া,এম.এ.এইচ মাহবুব আলম,সাধারণ সম্পাদক, ব্রাহ্মণবাড়িয়া সদর উপজেলা আওয়ামী লীগ, ব্রাহ্মণবাড়িয়া এবং মনিরুল ইসলাম,প্রধান শিক্ষক, চিনাইর দক্ষিণ সরকারি প্রাথমিক বিদ্যালয়, ব্রাহ্মণবাড়িয়া
সদর,ব্রাহ্মণবাড়িয়া।

অনুষ্ঠানে স্বাগত বক্তব্য প্রদান করেন দীপক চন্দ্র দাস,জেলা তথ্য অফিসার(ভারপ্রাপ্ত),ব্রাহ্মণবাড়িয়া।প্রধান অতিথির বক্তব্যে প্রফেসর ফাহিমা খাতুন,ট্রেজারার,ইউনির্ভাসিটি অব ব্রাহ্মণবাড়িয়া ও সাবেক মহাপরিচালক (গ্রেড-১),মাধ্যমিক ও উচ্চশিক্ষা অধিদপ্তর,বাংলাদেশ,ঢাকা বলেন,বাংলাদেশ আজকে কোথায় গেছে সেটি আপনি আপনার জীবন দিয়ে অনুভব করেন,মা বোনেরা এখানে আছেন আপনারা জীবন দিয়ে আনুভব করেন,আগে এই ধরনের অনুষ্ঠানে মা ও বোনেরা স্যান্ডেল পড়ে আসতে পারতো না, এখন তারা স্যান্ডেল পরেতো আসেই সাথে সুন্দর শাড়ীও পরে আসে এটাই হলো উন্নয়ন।

তাছাড়া তিনি বলেন মাননীয় প্রধান মন্ত্রী শেখ হাসিনার দৃঢ় ও দূরদৃষ্টি সম্পন্ন নেতৃত্তে¡ সরকার ২০২১ সালের মধ্যে দেশের সকল নাগরিককে বিদ্যুৎ সুবিধার আওতায় আনার লক্ষ্যমাত্রা নির্ধারণ করেছেন এবং এরই মধ্যে জাতিকে লোডশেডিং এর বিড়ম্বনা থেকে মুক্ত করেছে।

২০২১ সালের মধ্যে বাংলাদেশকে ক্ষুধা ও দারিদ্র্যমুক্ত সোনার বাংলা গড়ার প্রত্যয়ে মাননীয় প্রধানমন্ত্রী শেখ হাসিনার বিশেষ উদ্যোগ ১০টি সহায়ক ভ’মিকা রাখবে ।

উক্ত অনুষ্ঠানে সভাপতিত্ব করেন পঙ্কজ বড়ুয়া,উপজেলা র্নিবাহী অফিসার এবং তিনি সামাজিক নিরাপত্তা বৈষ্ঠনী নিয়ে বিশদ আলোচনা করেন। মাননীয় প্রধানমন্ত্রীর ১০টি বিশেষ উদ্যোগ বাস্তবায়নের জন্য সকলের মধ্যে দেশ প্রেম থাকতে হবে এবং অনুষ্ঠানের আনুষ্ঠানিক পরিসমাপ্তি ঘোষণা করেন।

আপনার মুল্যবান মতামত দিন......

comments



ঠাকুরগাঁওয়ে করোনা মোকাবিলায় পুলিশের ভূমিকায় সন্তুষ্ট মানুষ…

প্রধান কার্যালয়ঃ বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com