ঘুষের টাকাসহ হাতেনাতে ধরা সাব-রেজিস্টার

বুধবার, ১১ জুলাই ২০১৮ | ১০:০৬ পূর্বাহ্ণ |

ঘুষের টাকাসহ হাতেনাতে ধরা সাব-রেজিস্টার
ছবি: সংগৃহীত

পাবনার আটঘরিয়া উপজেলা সাব-রেজিস্টার ইশরাত জাহান (৩০) ও মোহরার আশরাফুল আলম (৩৫) কে ঘুষের টাকা সহ হাতেনাতে আটক করেছে দুর্নীতি দমন কমিশন (দুদক)। এ সময় উদ্ধার করা হয় ঘুষের ১৪ হাজার নগদ টাকা। মঙ্গলবার বিকেল ৫টার দিকে তাদের নিজ কার্যালয় থেকে আটক করা হয়।

দুদক সমন্বিত কার্যালয় পাবনার উপ-পরিচালক আবু বকর সিদ্দিক জানান, জমির খাজনা-খারিজ করে দেয়ার নামে দীর্ঘদিন ধরে অবৈধভাবে উৎকোচ নিয়ে সাধারণ মানুষকে হয়রানী করে আসছিলেন উপজেলা সাব রেজিস্টার ইশরাত জাহান ও মোহরার আশরাফুল আলম। সম্প্রতি চারজন মানুষের ৪টি দলিল নিষ্পত্তি করে দেয়ার শর্তে দলিল লেখকের মাধ্যমে মোটা অংকের উৎকোচ গ্রহণ করেন।

webnewsdesign.com

গোপন সংবাদের ভিত্তিতে মঙ্গলবার বিকেলে অভিযান চালিয়ে আটঘরিয়া উপজেলা সাব রেজিস্টারের কার্যালয় থেকে ঘুষের ১৪ হাজার টাকাসহ সাব-রেজিস্টার ইশরাত জাহান ও মোহরার আশরাফুল আলমকে আটক করে দুর্নীতি দমন কমিশন (দুদক) পাবনার কর্মকর্তারা। মোহরার আশরাফুলের কাছ থেকেও বেশকিছু ঘুষের টাকা জব্দ করা হয়। তবে তার পরিমাণ জানা যায়নি।

এ সময় দুদক কর্মকর্তারা তাদের কাছে থাকা ঘুষের টাকার সিরিয়াল নাম্বার মিলিয়ে অভিযোগের সত্যতা পান। মঙ্গলবার রাত আটটায় এ রিপোর্ট লেখা পর্যন্ত এ ঘটনায় মামলা দায়েরের প্রস্তুতি চলছিল।

অভিযানে নেতৃত্ব দেন, দুদকের রাজশাহী বিভাগীয় কার্যালয়ের পরিচালক আব্দুল করিম, দুদক পাবনার উপ-পরিচালক আবু বকর সিদ্দিক। সাথে ছিলেন সহকারী পরিচালক শেখ গোলাম মওলা, উপ-সহকারি পরিচালক সাইদুর রহমান, কোর্ট সহকারি ওবায়েদ ইবনে খালেক, কনস্টেবল ময়নুল হাসান বাবর ও নুরুজ্জামান।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com