চলন্ত বাসে ধর্ষণ: চালকসহ পাঁচ আসামি তিন দিনের রিমান্ডে

বুধবার, ১১ এপ্রিল ২০১৮ | ১:৫০ পূর্বাহ্ণ |

চলন্ত বাসে ধর্ষণ: চালকসহ পাঁচ আসামি তিন দিনের রিমান্ডে
ছবি: চলন্ত বাসে ধর্ষণ: চালকসহ পাঁচ আসামি

ঢাকার ধামরাইয়ে ঢাকা-আরিচা মহাসড়কে চলন্ত বাসে এক নারী পোশক শ্রমিককে দলবদ্ধ হয়ে ধর্ষণের ঘটনায় গ্রেপ্তার হওয়া বাস চালক বাবু মল্লিকসহ পাঁচ আসামিকে পুলিশি জিজ্ঞাসাবাদের জন্য তিন দিনের রিমান্ড মঞ্জুর করেছেন আদালত।

গ্রেপ্তারকৃত আসামিদের জিজ্ঞাসাবাদের জন্য ধামরাই থানা পুলিশ সাত দিনের রিমান্ডের আবেদন করলে শুনানি শেষে মঙ্গলবার ঢাকার জ্যেষ্ঠ বিচারক হাকিম আতিকুল ইসলাম এ আদেশ দেন।

webnewsdesign.com

মামলার তদন্তকারী কর্মকর্তা ধামরাই থানার পরিদর্শক (অপারেশন অফিসার) মো. জাকারিয়া জানান,  সোমবার আসামিদের ঢাকার মুখ্য বিচারক হাকিম আদালতে হাজির করে ঘটনার সুষ্ঠু তদন্তের জন্য সাত দিনের রিমান্ডের আবেদন করা হয়েছিল।

তিনি বলেন, চলন্ত বাসে ধর্ষিত ওই নারী মঙ্গলবার জ্যেষ্ঠ বিচারকি হাকিম মনিকা খানের খাস কামরায় নারী ও শিশু নির্যাতন দমন আইনের ২২ ধারায় সে রাতের পৈশাচিক ঘটনার বিবরণ তুলে ধরে জবানবন্দি দেন। এই মামলার আসামিরা হলেন- বাস চালক বাবু মল্লিক, আব্দুল আজিজ, বলরাম, সোহেল ও মকবুল হোসেন।

ধামরাইয়ে রবিবার রাতে শ্রীরামপুর এলাকার একটি তৈরি পোশাক কারখানায় কাজ শেষে ইসলামপুরের বাসায় ফিরছিলেন একজন নারী পোশাক শ্রমিক। শ্রীরামপুর বাসস্ট্যান্ড থেকে ঢাকাগামী যাত্রীসেবা পরিবহনের একটি বাসে ওঠেন তিনি। বাসটি পরবর্তী বাসস্ট্যান্ড কালামপুরে পৌঁছলে বাস চালকসহ অপর চার পরিবহন শ্রমিক এবং ওই নারী পোশাক শ্রমিক ব্যতীত বাসের সকল যাত্রী নেমে যায়।

এ সুযোগে বাস চালক বাবু ও তার চার সহযোগী ওই নারী পোশাক শ্রমিককে বাসের ভিতরে দলবদ্ধ ভাবে ধর্ষণ করে। এ সময় ওই নারীর চিৎকারে মহাসড়কে টহলরত পুলিশ বাসটিকে প্রায় সাত কিলোমিটার পর্যন্ত ধাওয়া করে মহাসড়কের কসমস এলাকায় আটক করে। পরে বাসের ভেতর থেকে ওই নারী পোশাক শ্রমিককে উদ্ধার এবং বাসে থাকা বাসচালকসহ পাঁচজনকে আটক করে। সোমবার দুপুরে আটককৃতদের সাত দিনের রিমান্ডের আবেদন করে আদালতে পাঠানো হয়।

( সূত্র: কালের কণ্ঠ)

আপনার মুল্যবান মতামত দিন......

comments

ঠাকুরগাঁওয়ে হোটেল শ্রমিকের মাঝে সেচ্ছাসেবকলীগের  ঈদসামগ্রী বিতরণ…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com