চাঁদার দাবিতে পল্টন আ.লীগ নেতার অফিসে সশস্ত্র হামলার অভিযোগ

বুধবার, ০৯ মে ২০১৮ | ৬:৩৬ অপরাহ্ণ |

চাঁদার দাবিতে পল্টন আ.লীগ নেতার অফিসে সশস্ত্র হামলার অভিযোগ
ছবি: অনলাইন

চাঁদার দাবিতে রাজধানীর পল্টনে একটি বিল্ডার্স কোম্পানির অফিসে ঢুকে কয়েকজন যুবক ৫/৬ রাউন্ড গুলি ছুঁড়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। এসময় দুর্বৃত্তরা অফিসে ভাঙচুরও চালায়। তবে এই ঘটনায় কেউ হতাহত হয়নি। পুলিশ বলছে, অভিযোগ পেলে দুর্বৃত্তদের ধরতে অভিযান চালানো হবে।

মঙ্গলবার বিকাল সাড়ে পাঁচটার দিকে এ ঘটনা ঘটে। অফিসটি পল্টন থানা আওয়ামী লীগের সভাপতি এনামূল হক আবুল ও তার ভাই মুক্তিযোদ্ধা জামান হায়দার বাবুলের বলে জানা গেছে।

webnewsdesign.com

জামান হায়দার বাবুল সাংবাদিকদের জানান, মঙ্গলবার বিকাল ৫টার দিকে ওই ভবনের অফিস রুমে বসে কয়েকজনের সঙ্গে গল্প করছিলেন তিনি। এসময় ২৫-৩০ জন ব্যক্তি মোটরসাইকেলে করে ফরিদা ক্লিনিকের গলি দিয়ে ভেতরে প্রবেশ করে। ভেতরে প্রবেশ করেই অফিস রুম ভাঙা শুরু করে এবং রিভলবার বের করে গুলি করতে উদ্যত হয়, এসময় অফিসের মেঝেতে ৪-৫ রাউন্ড ফাঁকাগুলি করে। তারা বলতে থাকে- টাকা রেডি কর, টাকা রেডি কর।

তিনি বলেন, ‘আমি যখনই মোবাইল বের করে আমার ভাইকে কল করতে যাই, তখনই তারা আমার দিকে পিস্তল তাক করে। তিন চার মিনিট তাণ্ডব চালিয়ে পরে তারা অফিস থেকে বের হয়ে যায়।’

জামান হায়দারের ধারণা, দুর্বৃত্তরা তার ভাই এনামুল হক আবুলকে হত্যা করতে এবং ১৭ তলা ভবনের কাজের জন্য চাঁদা নিতে এসেছিল।

তিনি বলেন, ‘এই ঘটনার ভিডিও ফুটেজ আছে আমাদের কাছে। এটা পুলিশকে জানিয়েছি। এরা কারা, এটা প্রশাসন যেন দ্রুত বের করে।’

এ ব্যাপারে ঢাকা মহানর পুলিশের (ডিএমপি) পল্টন জোনের সহকারী কমিশনার (এসি) মিশু বিশ্বাস জানান, ঘটনার পরপরই ঘটনাস্থলে যায় পুলিশ। তবে কাউকে গ্রেফতার করা যায়নি। পুলিশ গুলির কোনও আলামত পায়নি। তবে ৬-৭টি মোটরসাইকেল গিয়েছিল সেখানে।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com