চারদিনে বার্সার কাছে দ্বিতীয়বার হারল রিয়াল

রবিবার, ০৩ মার্চ ২০১৯ | ১:১০ অপরাহ্ণ |

চারদিনে বার্সার কাছে দ্বিতীয়বার হারল রিয়াল
ফাইল ছবি

বুধবার ঘরের মাঠে কোপা দেল রের সেমিফাইনালে বার্সেলোনার কাছে ৩-০ গোলে হেরেছিল রিয়াল মাদ্রিদ। এবার সুযোগ ছিল প্রতিশোধ নেয়ার। কিন্তু হলো এর উল্টোটাই। মাত্র চারদিনের মধ্যে আবারও ঘরের মাঠেই বার্সার কাছে ধরাশায়ী হলো রিয়াল। লা লিগার এই ম্যাচে তাদের হার ০-১ গোলে।

রিয়াল মাদ্রিদ আর বার্সেলোনার লড়াই অনেকটাই উত্তাপ হারিয়েছে ক্রিশ্চিয়ানো রোনালদো জুভেন্টাসে চলে যাওয়ার পর। মেসি-রোনালদোর সেই দ্বৈরথ আর নেই। তারপরও এল ক্ল্যাসিকো বলে কথা! দুই দলের জন্যই এটা মর্যাদার লড়াই।

কিন্তু ঘরের মাঠ পেয়েও সুবিধা একদমই কাজে লাগাতে পারেনি রিয়াল মাদ্রিদ। উল্টো ম্যাচের ২৬ মিনিট পেরুতেই গোল হজম করে বসে স্বাগতিকরা।

সার্জিও রবার্তোকে ছোট করে বল বাড়িয়ে দারুণ ক্ষিপ্রতায় এগিয়ে যান ইভান রাকিতিচ। ডান দিয়ে বক্সে ঢুকেই ফিরতি পাস থেকে গোলরক্ষকের উপর দিয়ে বল জালিয়ে জড়িয়ে দেন ক্রোয়াট মিডফিল্ডার।

ম্যাচের বাকি সময় দুই দলই চেষ্টা করেছে। কিন্তু গোলমুখ খুলতে পারেনি। এর মাঝে উল্লেখযোগ্য ঘটনা ঘটে ৬০ মিনিটে। মেসিকে থামাতে গিয়ে ফাউল করেন সার্জিও রামোস। রিয়াল ডিফেন্ডারের এমন আচরণে ক্ষেপে যান বার্সা অধিনায়ক। রামোসকে হলুদ কার্ড দেখান রেফারি। অন্যদিকে মেসিকে শান্ত করতে ছুটে আসতে হয় সতীর্থদের। প্রাণভোমরাকে ফাউল করার প্রতিশোধ হিসেবে মিনিট কয়েক পর রামোসকে ফাউল করেন বার্সা রক্ষণসেনা ক্লিমেন্ট ল্যাঙ্গলেট। তাকেও হলুদ কার্ড দেখান রেফারি।

শেষ পর্যন্ত ১-০ গোলের জয় নিয়েই মাঠ ছাড়ে আরনেস্তো ভালভার্দের শিষ্যরা।

এ জয়ে পয়েন্ট টেবিলে শীর্ষস্থান আরও মজবুত করেছে বার্সেলোনা। ২৬ ম্যাচে ৬০ পয়েন্ট নিয়ে চূড়ায় ব্লাউগ্রানারা। সমান ম্যাচে ৪৮ পয়েন্ট নিয়ে তৃতীয় রিয়াল। দ্বিতীয় স্থানে থাকা অ্যাটলেটিকো মাদ্রিদের পয়েন্ট ৫০।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

পঞ্চগড়ে সম্পত্তির বিরোধে ভাইয়ের হাতে ভাই খুন..

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com