চিরিরবন্দরে অগ্নিকাণ্ডে বসতবাড়ি ভস্মিভুত

চিরিরবন্দরে অগ্নিকাণ্ডে বসতবাড়ি ভস্মিভুত
অগ্নিকাণ্ডে বসতবাড়ি ভস্মিভুত

মো. মিজানুর রহমান (মিজান), চিরিরবন্দর (দিনাজপুর) প্রতিনিধি: দিনাজপুরের চিরিরবন্দর উপজেলার পল্লীতে নশরতপুর ইউনিয়নের গুড়িয়াপাড়ায় অগ্নিকান্ডে বসতবাড়ি সম্পূর্ণরুপে ভস্মিভুত এবং একটি বিদেশি গরুসহ নগদ ৪০ হাজার টাকা পুড়ে ছাই।

জানা গেছে, এ অগ্নিকান্ডের ঘটনাটি গতকাল রাত ১০টায় উপজেলার রাণীরবন্দরের নশরতপুর গ্রামের বড়ভিটা নামক স্থানে আব্দুল হালিমের বাড়িে ঘটেছে। এলাকাবাসি নবাব আলী জানান, রাতে গোয়ালঘড়ে মশা তাড়ানোর কয়েল জ্বালিয়ে লোকজন ঘুমিয়ে পড়ে। গোয়ালঘরের ওই কয়েলের আগুন থেকেই সূত্রপাত হয় বলে ধারনা করা হচ্ছে। গোয়ালঘওে রাখা পাটখড়িতে আগুন লাগলে নিমিষেই আগুনের লেলিহান শিখা বাড়ির চারদিকে ছড়িয়ে পড়ে।


আগুনে ৩টি ঘর ও গোয়ালঘওে থাকা একটি বিদেশি গরু মারা যায় এবং নগদ ৪০ হাজার টাকাসহ স্বর্ণ অলংকার প্রায় ১ ভড়ি আগুনে পুড়ে ছাই হয়ে যায়। এতে আনুমানিক আড়াই লাখ টাকার ক্ষতি হয়েছে। এদিকে আগুন নিয়ন্ত্রনে আসার ৩০মিনিট পর সৈয়দপুর ফায়ার সার্ভিস সেখানে উপস্থিত হয়।

৭নং ওয়ার্ডের স্থানীয় ইউপি সদস্য নিখিল চন্দ্র রায় জানান, ঘটনাটি সত্য আমি সেখানে গিয়েছিলাম আমি তাদের সান্তনা দেওয়ার ভাষা আমার জানা নাই।


আপনার মুল্যবান মতামত দিন......

comments

বালিয়াডাঙ্গীতে কলেজ ছাত্রীকে ইভটিজিংয়ের দায়ে ২ বখাটের কারাদণ্ড…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com