চিরিরবন্দরে জমে উঠেছে প্রচার-প্রচারনার, গানের সুরে ভোটযুদ্ধ

চিরিরবন্দরে জমে উঠেছে প্রচার-প্রচারনার, গানের সুরে ভোটযুদ্ধ
চিরিরবন্দরে জমে উঠেছে প্রচার-প্রচারনার, গানের সুরে ভোটযুদ্ধ

আর ক’দিন পরেই উপজেলা পরিষদ নির্বাচন। নির্বাচনকে ঘিরে দম ফেলার সময় নেই প্রার্থীদেরর। ভোর থেকে শুরু করে সারারাত চলছে নির্বাচনী প্রচারনা।

চেয়ারম্যান প্রার্থীরাতো চোখ বুজারও সময় পাচ্ছে না। চলছে উঠোন বৈঠক, প্রচার মিছিল আর নির্বাচনী সভা। সবগুলোতেই তাদের উপস্থিত থাকতে হচ্ছে। দেখা যাচ্ছে মিনি ট্রাকও রিশকায় পোষ্টার লাগিয়ে চলছে মাইকিং। পরিচিতি গানের সুরে চাওয়া হচ্ছে ভোট। আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনকে সামনে রেখে ব্যস্ত সময় পার করছেন প্রার্থীরা ।

webnewsdesign.com

গত ২৮শে ফেব্রয়ারী প্রতিক বরাদ্ধ হওয়ার পর পুরো এলাকার পাড়া-মহল্লা নির্বাচনী পোস্টারে পোস্টারে সয়লাব হয়ে গেছে। প্রার্থীদের প্রচারণায় মুখর পুরো উপজেলা। নিজের পক্ষে ভোট চাইতে ভোটারদের দ্বারে দ্বারে ছুটছেন প্রার্থীরা। নিজের পরিচিতি ও নানা প্রতিশ্র“তি তুলে ধরে ভোটারদের কাছে বিতরণ করছেন লিফলেট। আগামি ১৮ই মার্চ চিরিরবন্দর উপজেলায় ভোটগ্রহণ অনুষ্ঠিত হবে। এ নির্বাচনকে সামনে রেখে এলাকায় বইছে উৎসবের আমেজ।

এসব এলাকার প্রতিটি অলিগলি পোস্টার ছেয়ে গেছে। নির্বাচনকে সামনে রেখে প্রার্থীরা ছুঁটছেন ভোটারদের নিকট। ভোট চাওয়ার পাশাপাশি দিচ্ছেন নানা প্রতিশ্র“তি। সব মিলিয়ে জমে উঠেছে সির্বাচনী প্রচারণা। চিরিরবন্দরে চেয়ারম্যান কে হবেন, কেমন কাজ করবেন, কাকে ভোট দেবে জনগণ এব নিয়েই এলাকাবাসীন আগ্রহ বেশি। দিনভর চলছে মাইকিং, ভোটারদের দ্বারে দ্বারে ঘুরছেন প্রার্থীরা। চেয়ারম্যান পদে আওয়ামী লীগ থেকে মনোনীত অধ্যক্ষ আহসানুল হক মুকুল (নৌকা মার্কা) এবং স্বতন্ত্র প্রার্থী হিসেবে মো. তারিকুল ইসলাম তারিক (আনারস) প্রতিক নিয়ে প্রার্থী প্রতিদ্বন্বিতা করছেন।

ভাইস চেয়ারম্যান পদে মো. আজিমদ্দিন গোলাপ (টিয়াপাখী, মো. আব্দুল্লাহ আল মামুন (মাইক, মো. উমর ফারুক (উড়োজাহাজ), জ্যোতিষ চন্দ্র রায় (তালা, মো. শহীদুল ইসলাম (চশমা), মো. আবু সাউদ কাজী (টিউবওয়েল) এবং সুমন দাস ( বৈদ্যুতিক বাল্ব) প্রতিক নিয়ে প্রতিদ্বান্বতা করছেন। মহিলা সংরক্ষিত ভাইস চেয়ারম্যান উপজেলা পরিশদ বর্তমান মহিলা ভাইস চেয়ারম্যান তরুবালা রায় (কলস), মোছা. ঔায়লা বানু (প্রজাপ্রতি) ও বেলিআরা (ফুটবল) প্রতিকি নিয়ে প্রার্থী প্রতিদ্বন্বিতা করছেন।

উপজেলার নশরতপুর ইউনিয়নের স্থায়ী বাসিন্দা মো. আনিছুর রহমান এবং আফজাল হোসেন বলেন, নির্বাচন যত ঘনিয়ে আসছে তত প্রচারণা বাড়ছে। সারাদিন শুধু মাইক ও মটর সাইকেলে প্রচারণায় ব্যস্ত সবাই। প্রার্থীরা এসে নানা প্রতিশ্র“তি দিচেছন। আমরা সাধারণ ভোটাররা শুধু তাদের কথা শুনে যাচ্ছি।

তবে আমাদের কাছে যাকে যোগ্য মনে হবে, যিনি এলাকার জন্য কাজ করবেন তাকেই ভোট দেবো। রাণীরবন্দরের পাশ্বে অবস্থিত মোছা. সুমি আক্তার ও নাছিমা বেগম জানান, আমার ভোট আমি দেবো, যাকে খুশি তাকে দেবো। তবে নির্বাচনের দিন পর্যন্ত দেখা যাউক যে বেশি কাজ করবো তাকেই আমি আমার ভোট দিবো। নির্বাচনে এলাকাবাসী যোগ্য প্রার্থীকেই বেছে নেবেন। ছবি আছে।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com