চিরিরবন্দরে জিহাদি বই এবং লিফনেটসহ জেএমবি’র সদস্য গ্রেফতার

চিরিরবন্দরে জিহাদি বই এবং লিফনেটসহ জেএমবি’র সদস্য গ্রেফতার
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেস্ক রিপোর্ট

দিনাজপুরের চিরিরবন্দরে অভিযান চালিয়ে র‌্যাব-১৩ সদস্যরা জিহাদি বই ও লিফনেটসহ হারুনুর রশিদ মুন্সী(৩৯) নামে এক জেএমবি’র সক্রিয় সদ্যস্যকে আটক করেছে।

আটককৃত হারুন মুন্সী উপজেলার দক্ষিণ সুখদেবপুর গ্রামের আব্দুল হাকিমের ছেলে। গতকাল রবিবার দিবাগত গভীর রাতে চিরিরবন্দর উপজেলার উত্তর নশরতপুর (পাইকারপাড়া) সরকারি প্রা: বিদ্যালয় এলাকায় র‌্যাব-১৩, রংপুর’র জঙ্গি সেল এবং র‌্যাব-১৩, দিনাজপুর এর সমন্বয়ে একটি বিশেষ অভিযানিক দল অভিযান চালিয়ে তাকে আটক করেছে। জানা গছে, র‌্যাব-১৩ দিনাজপুরের মিডিয়া কর্মকর্তা এএসপি আ ন ন ইমরান খান জানান-গোয়েন্দা তথ্যেও ভিত্তিতে গত রবিবার দিবাগত রাতে চিরিরবন্দর উপজেলার নশরতপুর এলাকায় অভিযান চালায় র‌্যাব সদস্যরা। এসময় উত্তর নশরতপুর সরকারি প্রা: বিদ্যালয় এলাকায় জেএমবি’র সক্রিয় সদস্য হারুনুর রশিদ ওরফে হারুন মুন্সীকে আটক করা হয়। তার নিকট থেকে উগ্রবাহী বই ও লিফনেট উদ্ধার করা হয়।

আটককৃত জঙ্গি জানায়, সে দীর্ঘদিন যাবত গোপসে সংগঠনের সদস্য, চাঁদা সংগ্রহসহ বিভিন্ন কর্মকান্ডে লিপ্ত ছিলেন। তার তথ্যমতে রংপুর বিভাগের বিভিন্ন এলাকায় তাদের সাংগঠনিক তঃপরতা রয়েছে এভং তারা সংগঠিত হওয়ার চেষ্টা চালাচ্ছেন। ছবি আছে।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com