চিরিরবন্দরে ভ্রাম্যমান আদালতে দু’টি পেট্রোল পাম্পের জরিমানা

চিরিরবন্দরে ভ্রাম্যমান আদালতে দু’টি পেট্রোল পাম্পের জরিমানা
চিরিরবন্দরে ভ্রাম্যমান আদালতে দু’টি পেট্রোল পাম্পের জরিমানা

দিনাজপুরের চিরিরবন্দর উপজেলায় ওজনে কারচুপি, ভেজাল মিশ্রিত তেল বিক্রি ও লাইসেন্স না থাকা এবং ফিলিং স্টেশনে অবৈধভাবে এলপি গ্যাস সিলিন্ডার রাখার দায়ে ভ্রাম্যমাণ আদালত দু’টি পেট্রোল পাম্পের জরিমানা আদায় করেছে।

গত ২৮শে ফেব্রয়ারী বৃহস্পতিবার বিকেল ৫টায় নির্বাহী ম্যাজিষ্ট্রেট ও উপজেলা নির্বাহী কর্মকর্তা মো. গোরাম রব্বানী ও ফায়ার সার্ভিস সিভিল ডিফেন্স যৌথভাবে ভ্রাম্যমাণ আদালত পরিচালনা করেন। এ সময় তিনি উপজেলার রাণীরবন্দরস্থ মের্সাস রশিদ এন্ড ব্রার্দাস ফিলিং স্টেশনে কারচুপি, ভেজাল মিশ্রিত তেল বিক্রির অভিযোগে ৫০হাজার টাকা জরিমানা করেন।

টাকা পরিশোধে ব্যর্থ হওয়ায় ওই পেট্রোল পাম্পের ম্যানেজার লিটনকে আটক করা হয়। উপজেলা নির্বাহী কর্মকর্তা জানান, ওই পেট্রোল পাম্পের লাইসেন্স না থাকায় লিটনকে আটক করা হয়েছে। লাইসেন্স দেখানো সাপেক্ষে তাকে ছেড়ে দেয়া হবে। অপরদিকে, একইদিনে চিরিরবন্দর ফিলিং স্টেশনে অবৈধভাবে এলপি গ্যাস সিলিন্ডার রাথার দায়ে ২৫ হাজার টাকা জরিমানা করা হয়। ছবি আছে।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

পঞ্চগড়ে সম্পত্তির বিরোধে ভাইয়ের হাতে ভাই খুন..

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com