চিরিরবন্দরে সম্ভাব্য উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় সভা

শনিবার, ২৬ জানুয়ারি ২০১৯ | ৮:৫৭ অপরাহ্ণ |

চিরিরবন্দরে সম্ভাব্য উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় সভা
চিরিরবন্দরে সম্ভাব্য উপজেলা চেয়ারম্যান প্রার্থীর মতবিনিময় সভা

দিনাজপুরের চিরিরবন্দর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক ও দিনাজপুর জেলা এবং চিরিরবন্দর উপজেলা শিক্ষক সমিতির সভাপতি, কেন্দ্রিয় ও রংপুর বিভাগীয় শিক্ষক সমিতির সহ-সভাপতি অধ্যক্ষ মো. আহসানুল হক মুকুল আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনের লক্ষে এক মতবিনিময় সভার অনুষ্ঠান করেছেন।

২৬শে জানুয়ারি বেলা সাড়ে ১১টায় নশরতপুর ইউনিয়ন পরিষদের সভাকক্ষে উপজেলা আওয়ামী লীগের যুগ্ন সাধারন সম্পাদক ও নশরতপুর ইউপি চেয়ারম্যান আলহাজ্ব মো. নুর ইসলাম শাহ্ নুরুও সভাপতিত্বে এ মতবিনিময় সভা আয়োজন করেন।

এ উপলক্ষে উপজেলার উত্তরের ৪টি ইউনিয়ন নশরতপুর, ফতেজংপুর, ঈসবপুর ও আলোকডিহি ইউনিয় আওয়ামী লীগের সম্পাদকমন্ডলির নেতৃবৃন্ত পুরোপুরি সমর্থন চান। সভায় সর্বসম্মতিক্রমে অধ্যক্ষ মো. আহসানুল হক মুকুলকে পুর্নসর্মথন করে ঐক্যবদ্ধভাবে পাশে থাকার অঙ্গিকার ব্যক্ত করেন। মতবিনিময় সভায় ইউনিয়ন আওয়ামী লীগের সভাপতি ও সম্পাদকসহ ওই ৪টি ইউনিয়নের সকল ওয়ার্ডের সভাপতি ও সম্পাদকগণ বক্তব্য রাখেন।

সভায় ইসবপুর ইউনিয়নের একজন ওয়ার্ড নেতা বলেন, যে খেলোয়ার দিয়ে ৩ বার খেলায় হেরেছি, ঐ খেলোয়ার বাদ দিয়ে এবার নতুন ভাল খেলোয়ার মুকুল ভাইকে দিয়ে খেলায় জয়ী হতে চাই।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com