চুয়াডাঙ্গায় ৩২০ স্বর্ণেরবার উদ্ধার

বুধবার, ২৫ এপ্রিল ২০১৮ | ১১:৪৪ অপরাহ্ণ |

চুয়াডাঙ্গায় ৩২০ স্বর্ণেরবার উদ্ধার
ছবি: স্বর্ণের বার

চুয়াডাঙ্গার দর্শনার নাস্তিপুর সীমান্ত থেকে ৩২০টি স্বর্ণেরবার উদ্ধার করেছে বিজিবি। বুধবার দুপুরে নাস্তিপুর সীমান্তের ৮০নং মেইন পিলারের পাশের মাথাভাঙ্গা নদীর সুলদারের ঘাট থেকে এ স্বর্ণেরবার উদ্ধার করে। আটককৃত স্বর্ণের মূল্য প্রায় ১৬ কোটি টাকা।

চুয়াডাঙ্গা ৬ বিজিবির পরিচালক ইমাম হাচান জানান, দুপুরে গোপন সংবাদের ভিত্তিতে বিজিবির সুলতানপুর বিওপির টহলদল নাস্তিপুর সীমান্তের ৮০নং পিলারের পাশে মাথাভাঙ্গা নদীর ধারে অবস্থান করছিল। এসময় বাংলাদেশ থেকে তিনজন স্বর্ণ চোরাকারবারী অবৈধভাবে নাস্তিপুর সীমান্তের ৮০নং মেইন পিলারের পাশের মাথাভাঙ্গা নদীর সুলদারের ঘাট দিয়ে ভারতে প্রবেশ করছিল। বিজিবি টহলদল তাদের গতিরোধ করলে তারা নদীতে দুটি ও মাঠে কাপড়ের তৈরি বিশেষ বেল্ট ফেলে রেখে পালিয়ে যায়।

বিজিবি সদস্যরা নদীতে ২ ঘণ্টা তল্লাশির পর দুটি স্বর্ণের বার রাখা বিশেষ বেল্ট উদ্ধার করে। তিনটি বেল্ট তল্লাশি করে ৩২০টি স্বর্ণের বার উদ্ধার করে। যার অনুমানিক ওজন ৩৭ কেজি, দাম ধরা হয়েছে ১৬ কোটি টাকা।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

অসহায় বৃদ্ধার পাশে ঠাকুরগাঁও রিপোর্টার্স ইউনিটি,দায়ভার বহনের আশ্বাস নির্বাহী অফিসারের…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com