ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাব্বানীর জেলা থেকেই পদ পেল ২২ জন

মঙ্গলবার, ১৪ মে ২০১৯ | ৮:০২ অপরাহ্ণ |

ছাত্রলীগের সাধারণ সম্পাদক রাব্বানীর জেলা থেকেই পদ পেল ২২ জন
দুই বছর মেয়াদী কমিটির প্রায় ১১ মাস পর পূর্ণাঙ্গ হয়েছে বাংলাদেশ ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটি। সোমবার বিকেল চারটার দিকে ৩০১সদস্য বিশিষ্ট এই কমিটি ঘোষণা করা হয়েছে। ছাত্রলীগের কেন্দ্রীয় সভাপতি রেজওয়ানুল হক চৌধুরী শোভন ও সাধারণ সম্পাদক গোলাম রব্বানী এই কমিটির অনুমোদন দেন।

ছাত্রলীগের কেন্দ্রীয় কমিটিতে মাদারীপুর এক জেলা থেকেই পদ পেয়েছেন ২২জন। সোমবার ঘোষিত ৩০১ সদস্য বিশিষ্ট পূর্ণাঙ্গ কমিটিতে আর কোন জেলা থেকে এতো সংখ্যক পদ দেয়া হয়নি। ওই জেলার পদ প্রাপ্তদের অনেকে ব্যবসা, ঠিকাদারী, বিলাসবহুল জীবনযাপন এবং কারো কারো বয়সসীমা পার হয়েছে বলে জানা যায়।

কেন্দ্রীয় কমিটির সাধারণ সম্পাদক গোলাম রাব্বানী ছাড়াও মাদারীপুরের রয়েছেন সহ-সভাপতি তানজিল ভুইয়া তানভীর। তিনি ঠিকাদারী ব্যবসার সঙ্গে যুক্ত রয়েছেন বলে অভিযোগ রয়েছে। এমনকি তার বয়স ৩১ বছর বলে জানা যায়। এছাড়া তানভীর সবসময় প্রাডো গাড়ি ব্যবহার করেন।

webnewsdesign.com

আরও রয়েছেন আরেফিন সিদ্দিক সুজন, ইমরুল হাসান নিশু যিনি কখনো রাজনীতি করেননি। অন্যজন হলেন সাদিক খান যার স্ত্রী সড়ক দূর্ঘটনায় মৃত্যুবরণ করলে বিচারের দাবিতে রাজুভাস্কর্যে মানববন্ধনও করা হয়, মো. তৌহিদুর রহমান হিমেল যার প্রতিষ্ঠিত ঠিকাদারী ব্যবসায়ী রয়েছে। রুয়েট পড়াশোনা শেষ করে ব্যবসায় যুক্ত হন তিনি। আরও আছেন সাইফুল ইসলাম জনি, কামাল খান ও আওলাদ খান।

যুগ্ম সাধারণ সম্পাদক মো. শাকিল ভুইয়া যার পরিবার বিএনপির রাজনীতির সঙ্গে যুক্ত থাকার অভিযোগ রয়েছে। এছাড়া উপ-শিক্ষা ও পাঠচক্র সম্পাদক মনসুর হেলাল, সাংস্কৃতিক সম্পাদক খালিদ হাসান রবিন, উপ-আন্তর্জাতিক সম্পাদক এস এম মাহাবুবুর রহমান সালেহী, উপ-আন্তর্জাতিক সম্পাদক এস এম শওকত হোসেন, উপ-পাঠাগার সম্পাদক জিয়াসমিন শান্তা,

উপ সাহিত্য সম্পাদক শরিফুল ইসলাম, উপ বেসরকারী বিশ্ববিদ্যালয় সম্পাদক রাকিবুল ইসলাম সাকিব, উপ মানব সম্পদ উন্নয়ন বিষয়ক সম্পাদক সোলায়মান খান সুজন, কৃষি শিক্ষা সম্পাদক এস এম মাসুদুর রহমান মিঠু, উপ প্রশিক্ষণ বিষয়ক সম্পাদক মেশকাত হোসেন (বহিস্কৃত, মামলার আসামী), সহ-সম্পাদক আহসান হাবীব বাপ্পী, সহ সম্পাদক মেহেদী হ্সাান রাজু।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com