ছাত্রীকে নিয়ে উধাও মাদ্রাসার শিক্ষক!

শুক্রবার, ২০ এপ্রিল ২০১৮ | ৩:২৩ অপরাহ্ণ |

ছাত্রীকে নিয়ে উধাও মাদ্রাসার শিক্ষক!
প্রতীকী ছবি

দিনাজপুর বিরলের কাজীপাড়া দারুস সুন্নাহ দাখিল মাদ্রাসার এবতেদায়ী  জুনিয়র স্তরের  শিক্ষক তৈয়বুর রহমান এক মাদ্রাসার দশম শ্রেনীর এক ছাত্রীকে নিয়ে উধাও হয়েছে ।

বৃহস্পতিবার (১৯ এপ্রিল)  রাত ৮ টার দিকে মাদ্রাসার ছাত্রীর বাবা বাদি হয়ে বিরল থানায় একটি লিখিত অভিযোগ করেছে ।

বিরল থানার অভিযোগ সূত্রে জানা গেছে , মাদ্রসার ছাত্রী গত বুধবার সকাল ৯ টার দিকে মাদ্রাসা যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয় । সন্ধ্যার পরও বাড়িতে ফিরে না আসায় ছাত্রীর বাবা একই মাদ্রাসার শিক্ষক  তৈয়বুর রহমানকে বিবাদি করে থানায় একটি অভিযোগ দায়ের করেন ।

বিরল থানার ওসি আব্দুল মজিদ জানায় , মাদ্রাসা ছাত্রীর বাবার অভিযোগ দায়ের করায়  এসআই শহীদুল ইসলামকে তদন্ত করার দায়িত্ব প্রদান করা হয়েছে । ইতোমধ্যেই পুলিশ বিবাদির বাড়িসহ বিভিন্ন  স্থানে খোঁজাখুজি শুরু করেছে ।

কাজীপাড়া দারুস সুন্নাহ দাখিল মাদ্রসার সুপার মেহেরুল ইসলাম জানায় , মাদ্রাসা শিক্ষক তৈয়বুর রহমান গত বুধবার থেকে মাদ্রাসায় উপস্থিত হননি । তিনি কোন ছুটির আবেদনও করেনি । যদি মাদ্রাসা ছাত্রীকে নিয়ে উধাও হয়ে থাকে তাহলে তাকে অবশ্যই আইনানুগত ভাবে ব্যবস্থা গ্রহণ করা হবে ।

স্থানীয় আবুল কালাম আজাদ জানায় , গত কয়েক মাস  থেকে মাদ্রাসা শিক্ষক তৈয়বুর রহমান ঐ মাদ্রাসা ছাত্রীকে প্রাইভেট পড়াতো । এই প্রাইভেট পড়ানোর সময় থেকেই তাদের মধ্যে প্রেমের সূত্রপাত ঘটে । উধাও হওয়া মাদ্রাসা শিক্ষক তৈয়বুর রহমান বিবাহিত তার দুই সন্তান রয়েছে ।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com