ছেলে হত্যার ৯ বছর পরে একই স্থানে বাবাকে খুন

শনিবার, ১১ আগস্ট ২০১৮ | ৩:১১ অপরাহ্ণ |

ছেলে হত্যার ৯ বছর পরে একই স্থানে বাবাকে খুন
ফাইল ছবি

সংবাদ গ্যালারি ডেস্ক: ছেলে হত্যার ৯ বছর পর খুন হলেন ওই মামলার বাদী বাবা আব্দুল হালিম (৬২)। শনিবার বেলা ১১টার দিকে শেরপুরে শহরের অস্টমীতলা মৃগী নদীর তীর থেকে স মিল শ্রমিক আব্দুল হালিমের মরদেহ উদ্ধার করে পুলিশ।

নিহত আব্দুল হালিম শহরের পূর্বশেরি মহল্লার মৃত শহর আলীর ছেলে। এ দিকে ২০০৯ সালের ১ মে একই স্থান থেকে নিহতের ছেলে আব্দুল আজিজের লাশ উদ্ধার হয়েছিলো। ওই ঘটনায় আদালতে মামলা চলমান রয়েছে।


ঘটনাস্থল পরিদর্শন করে অতিরিক্ত পুলিশ সুপার শেরপুর সদর সার্কেল মো. আমিনুল ইসলাম জানান, ঘটনার সঙ্গে জড়িতদের আইনের আওতায় আনতে পুলিশ তৎপর রয়েছে।

নিহতের স্বজনদের বরাত দিয়ে পুলিশ জানায়, শুক্রবার বিকেল ৩টার দিকে আব্দুল হালিম কাজে যাওয়ার কথা বলে বাড়ি থেকে বের হয়। পরবর্তীতে রাত হয়ে গেলেও তিনি বাড়ী ফিরে না আসায় স্বজনরা খোঁজাখোঁজি করতে থাকে। একপর্যায়ে শনিবার সকালে মৃগী নদী ধারে মাঠে কাজ করতে আসা একদল কৃষক আব্দুল হালিমের মৃতদেহ পড়ে থাকতে দেখে স্বজনদের খবর দেয়। স্বজনরা মরদেহ সনাক্ত করে পুলিশকে খবর জানালে সদর থানা পুলিশ ঘটনাস্থল থেকে মরদেহটি উদ্ধার করে।


এ বিষয়ে সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) মো. নজরুল ইসলাম জানান, এটি একটি খুনের ঘটনা। শ্বাসরোধে হত্যার পর নদীর ধারে মরদেহ ফেলে রাখা হয়েছে। প্রায় ৯ বছর আগে নিহতের ছেলেকেও একইভাবে হত্যা করে নদীর ধারে মরদেহ ফেলে রাখা হয়েছিল বলে আমরা জানতে পেরেছি। জমিজমা এবং মামলা সংক্রান্ত বিরোধের জের ধরে এ খুনের ঘটনা ঘটতে পারে। এ বিষয়ে একটি হত্যা মামলা রেকর্ড করা হয়েছে।


আপনার মুল্যবান মতামত দিন......

comments

বালিয়াডাঙ্গীতে কলেজ ছাত্রীকে ইভটিজিংয়ের দায়ে ২ বখাটের কারাদণ্ড…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com