জনগণের দৌড়গড়ায় স্বাস্থ্য সেবা নিশ্চিতে নিরলশভাবে কাজ করছে সরকার-আলহাজ্ব মো: দবিরুল ইসলাম এমপি

শনিবার, ১২ অক্টোবর ২০১৯ | ৭:১৪ অপরাহ্ণ |

 জনগণের দৌড়গড়ায় স্বাস্থ্য সেবা নিশ্চিতে নিরলশভাবে কাজ করছে সরকার-আলহাজ্ব মো: দবিরুল ইসলাম এমপি
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেস্ক রিপোর্ট

বালিয়াডাঙ্গী হাসপাতালের ব্যবস্থাপনা কমিটির সভায় পার্বত্য চট্রগ্রাম বিষয়ক মন্ত্রানালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও ঠাকুরগাঁও জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মো: দবিরুল ইসলাম এমপি বলেছেন- বর্তমান সরকার জনগণের দৌড়গড়ায় স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে নিরলশভাবে কাজ করে যাচ্ছে।

তিনি বলেছেন বিগত বিএনপি সরকার ক্ষমতায় থাকাকালে ইউনিয়ন পর্যায়ের স্থাস্থ্য কেন্দ্রগুলি বন্ধ করে দিলে পরবর্তীতে আওয়ামীলীগ সরকার ক্ষমতায় আসার পর সেগুলি পুনরায় চালু করে এবং প্রত্যান্ত এলাকায় কমিউনিটি ক্লিনিক স্থাপন করে জনগণের দৌড়গড়াই স্বাস্থ্য সেবা নিশ্চিত করতে নিরলশভাবে কাজ করে যাচ্ছেন।


শনিবার (১২ অক্টোবর) সকাল ১১টায় ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গী উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের সম্মেলন কক্ষে হাসপাতালের ব্যবস্থাপনা কমিটির সভায় সভাপতির বক্তব্য একথা বলেন। তিনি ইতিপূর্বের চেয়ে বর্তমানে বালিয়াডাঙ্গী হাসপাতালের সেবা ও পরিস্কার পরিছন্নতার ভূয়ুষী প্রশংসা করেন।

সভায় পার্বত্য চট্রগ্রাম বিষয়ক মন্ত্রানালয় সম্পর্কিত স্থায়ী কমিটির সভাপতি ও ঠাকুরগাঁও জেলা আওয়ামীলীগের সভাপতি আলহাজ্ব মো: দবিরুল ইসলাম এমপি’র সভাপতিত্বে সভায় বিশেষ অতিথি হিসেবে বক্তব্য রাখেন- ঠাকুরগাঁও সিভিল সার্জন ডাক্তার এইচএম আনোয়ারুল ইসলাম, বালিয়াডাঙ্গী উপজেলা পরিষদের চেয়ারম্যান আলী আসলাম জুয়েল, বালিয়াডাঙ্গী উপজেলা নির্বাহী অফিসার মোঃ খায়রুল আলম সুমন, উপজেলা আওয়ামীলীগের সভাপতি ও সাবেক উপজেলা চেয়ারম্যান আলহাজ্ব মোহাম্মদ আলী, বালিয়াডাঙ্গী থানার অফিসার ইনচার্জ (ওসি) মোসাব্বেরুল হক।

অন্যন্যেদের মধ্যে বক্তব্য রাখেন-উপজেলা ভাইস চেয়ারম্যান মাজেদুর রহমান, উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের স্বাস্থ্য ও পরিবার পরিকল্পনা কর্মকর্তা ডাক্তার আবুল কাশেম, বালিয়াডাঙ্গী প্রেসক্লাবের সভাপতি আবুল কালাম আজাদ, সাংবাদিক রাজিউর রহমান, উপজেলা পরিবার পরিকল্পনা কর্মকর্তা মোশারফ হোসেনসহ হাসপাতালের বিভিন্ন দপ্তরের কর্মকর্তাগন বক্তব্য রাখেন।

সভাটি সঞ্চালনা করেন উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ডাক্তার এবিএম মুনিরুজ্জামান লেমন। এসময় উপস্থিত ছিলেন- উপজেলা মহিলা ভাইস চেয়ারম্যান আলেয়া পারভীন, ইপিআই এনামুল হক, সিনিয়ার ষ্টাফ নার্স মায়মুনা আক্তার, গুলসানারা বেগম।

আপনার মুল্যবান মতামত দিন......

comments



রাণীনগরে গভীর রাতে বাসায় ঢুকে ব্যবসায়ীকে কুপিয়ে হত্যা…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com