জননেত্রী শেখ হাসিনা সততার কারনে আবারও ক্ষমতায় আসবে-অধ্যক্ষ আবুবক্কর সিদ্দিক শ্যামল

বুধবার, ১২ সেপ্টেম্বর ২০১৮ | ৫:৫২ অপরাহ্ণ |

জননেত্রী শেখ হাসিনা সততার কারনে আবারও ক্ষমতায় আসবে-অধ্যক্ষ আবুবক্কর সিদ্দিক শ্যামল
অধ্যক্ষ আবুবক্কর সিদ্দিক শ্যামল

মিজানুর রহমান,লালমনিরহাট প্রতিনিধি: লালমনিরহাট-০১( হাতীবান্ধা-পাটগ্রাম) আসনের উন্নয়নের একমাত্র হাতিয়ার মোতাহার হোসেন এম পি তার হাত ধরেই উন্নয়নের শিঁখরে পোছাতে সক্ষম হয়েছে, অত্র এলাকার জনসাধারণ। এসব কথা বলেছেন,হাতীবান্ধা উপজেলা আওয়ামী লীগের সাংগঠনিক সম্পাদক অধ্যক্ষ, আবুবক্কর সিদ্দিক শ্যামল। বাংলাদেশের মানুষ আর দুর্নীতিবাজ,সন্ত্রাসী,যুদ্ধপরাধীর রাজাকারদের ভোট দেবে না। যারা ক্ষমতায় থেকে দেশের অর্থ লুটপাট করে বিদেশে পাচার করে, বিদেশে শপিং মল বানায়, বিদেশের আদালতে যাদের সাজা হয় তাদের বাংলার জনগণ ক্ষমতায় বসাবে না।
উন্নয়নের ধারা অব্যাহত রাখতে দেশরত্ন শেখ হাসিনাকেই ভোট দেবে। কারণ শেখ হাসিনা দেশপ্রেম ও সততা নিয়ে রাষ্ট্র পরিচালনা করেন। তাঁর সততায় আবারও অত্র আসনে মোতাহার হোসেন আসবে ক্ষমতায়। একুশের কন্ঠের একান্ত সাক্ষাতকারে তিনি এসব কথা বলেন। আওয়ামী লীগকে ঐক্যবদ্ধ হওয়ার আহ্বান জানিয়ে শ্যামল আরোও বলেন, সামনে একাদশ জাতীয় সংসদ নির্বাচন আমাদের সবাইকে ঐক্যবদ্ধ থাকতে হবে। আওয়ামী লীগ যখনই ঐক্যবদ্ধ হয়, তখনই বিজয় লাভ করে। বিগত দুই নির্বাচনে ঐক্যবদ্ধ ছিলো বলেই বিজয়ী হয়েছে। আগামীতেও ঐক্যবদ্ধ হয়ে টানা তৃতীয় বারের মতো দলকে ক্ষমতায় আনতে হবে।
আগামী একাদশ জাতীয় সংসদ নির্বাচনে মনোনয়ন বিষয়ে এক প্রশ্নে তিনি বলেন,জননেত্রী শেখ হাসিনা মোতাহার হোসেন এম পিকে অবশ্যই মনোনয়ন দিবেন,কারণ লালমনিরহাট জেলা আ’লীগের সভাপতি হওয়ার পর তিনি এলাকার উন্নয়নে ব্যাপক জনপ্রিয়তা অর্জন করেছেন যা জেলাবাসী কখনোই ভুলবে না।মোতাহার হোসেন এম পির নেতৃত্বে এখনো লালমনিরহাট জেলা আ’লীগ ঐক্যবদ্ধ।


আপনার মুল্যবান মতামত দিন......

comments

বালিয়াডাঙ্গীতে কলেজ ছাত্রীকে ইভটিজিংয়ের দায়ে ২ বখাটের কারাদণ্ড…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com