‘জনপ্রতিনিধি হিসেবে মানুষের সেবা করা আমাদের দায়িত্ব’

শুক্রবার, ২৭ জুলাই ২০১৮ | ১২:৫৮ পূর্বাহ্ণ |

‘জনপ্রতিনিধি হিসেবে মানুষের সেবা করা আমাদের দায়িত্ব’
‘জনপ্রতিনিধি হিসেবে মানুষের সেবা করা আমাদের দায়িত্ব’

প্রধানমন্ত্রী শেখ হাসিনা বলেছেন, জনপ্রতিনিধি হিসেবে মানুষের সেবা করা আমাদের দায়িত্ব ও কর্তব্য। আমরা নিজেদের জনগণের সেবক মনে করি এবং সেভাবেই কাজ করি।

বৃহস্পতিবার (২৬ জুলাই) প্রধানমন্ত্রীর তেজগাঁওয়ের কার্যালয়ে গাজীপুর সিটি কর্পোরেশনের নবনির্বাচিত মেয়র এবং কাউন্সিলরদের শপথ গ্রহণ অনুষ্ঠানে তিনি এসব কথা বলেন।

webnewsdesign.com

শেখ হাসিনা জনপ্রতিনিধিদের উদ্দেশ্যে বলেছেন, আপনারা নির্বাচিত জনপ্রতিনিধি হয়েছেন। সবাইকে একটা অনুরোধ করব, দেশের মানুষের সেবা করতে হবে।

প্রধানমন্ত্রী বলেন, তার সরকার সব এলাকার সমউন্নয়নে বিশ্বাসী। কাজেই দলমত নির্বিশেষে যারাই নির্বাচিত হয়েছেন, আপনারা এলাকার মানুষের জন্য কাজ করতে পারবেন। আমরা পরিকল্পিত উন্নয়নের মাধ্যমে সে সুযোগ সৃষ্টি করেছি।’

সরকারের বিভিন্ন সফলতার কথা তুলে ধরে তিনি বলেন, সরকার দেশকে স্বল্পোন্নত দেশ থেকে উন্নয়নশীল দেশে উন্নীত করতে সক্ষম হয়েছে এবং জনগণের ঘরে ঘরে এই উন্নয়নের সুফলকে পৌঁছে দিতে হবে।

শেখ হাসিনা বলেন, দেশকে ক্ষুধা মুক্ত করেছি, এখনও দারিদ্র্য মুক্ত করতে পারিনি। এই দেশকে আমরা দারিদ্র্য মুক্ত করে গড়ে তুলব। ইনশাল্লাহ ২০২১ সালে বাংলাদেশকে দারিদ্র্য মুক্ত করে স্বাধীনতার সুবর্ণ জয়ন্তী উদযাপন করব।

প্রধানমন্ত্রী শেখ হাসিনা মেয়র মো. জাহাঙ্গীর আলম এবং স্থানীয় সরকার, পল্লী উন্নয়ন ও সমবায় মন্ত্রী প্রকৌশলী খন্দকার মোশাররফ হোসেন কাউন্সিলরদের শপথ পাঠ করান। স্থানীয় সরকার বিভাগের সচিব জাফর আহমেদ খান অনুষ্ঠানটি সঞ্চালনা করেন। সড়ক পরিবহন ও সেতুমন্ত্রী ওবায়দুল কাদের এবং গাজীপুরের রাজনৈতিক নেতারা এ সময় উপস্থিত ছিলেন।

অনুষ্ঠানে নবনির্বাচিত মেয়র এবং ৭০ জন কাউন্সিলর শপথ গ্রহণ করেন। হাইকোর্টের নির্দেশে কাউন্সিলরদের ৬টি আসনের নির্বাচন স্থগিত রয়েছে।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

অভিনব পদ্ধতিতে পাচার কালে ১৫টি মোবাইল উদ্ধার…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com