জমজ দুই ভাইয়ের জেএসসি পরীক্ষায় অনন্য সাফল্য

সোমবার, ০১ জানুয়ারি ২০১৮ | ২:১৪ অপরাহ্ণ |

জমজ দুই ভাইয়ের জেএসসি পরীক্ষায় অনন্য সাফল্য
দুই ভাই স্বাধীন ইসলাম ও সাজিক ইসলাম

দিনাজপুর বোর্ড থেকে জে.এস.সি পরীক্ষায় এক সঙ্গে অংশগ্রহণ করে কৃতকার্য হয়েছে লালমনিরহাট এর কালীগঞ্জ উপজেলার দুই যমজ ভাই মোঃ স্বাধীন ইসলাম ও মোঃ সাজিক ইসলাম। এ খবরে এলাকায় আনন্দের বন্যা বইছে।

তুষভান্ডারের উত্তর দিকে সুন্দ্রাহবী গ্রামের দরিদ্র পিতা – মোঃ সৈয়দ আলী ও মাতা – মোছাঃ সাহিদা বেগমের দুই যমজ পুত্র তারা।

এবার তুষভান্ডার আর.এম.এম.পি সরকারী উচ্চ বিদ্যালয় থেকে জে.এস.সি পরীক্ষায় অংশ নেয় এই দুই ভাই। তাদের আসন ছিল কালীগঞ্জ উপজেলার করিম উদ্দিন পাবলিক পাইলট উচ্চ বিদ্যালয়।

ফল প্রকাশের পর মা সাহিদা বেগম জানান, মোঃ স্বাধীন ইসলাম ও মোঃ সাজিক ইসলাম নামে তার দুই পুত্র সন্তানের জন্ম একই সঙ্গে এবং তারা একই সঙ্গে একই ক্লাসে লেখাপড়া করে আসছে।

তারা এবার জে.এস.সি পরীক্ষায় অংশগ্রহণ করে কৃতকার্য হয়েছে এ জন্য খুব খুশি তিনি। তাদের পাশ করার খবর পেয়ে এলাকার মানুষের মধ্যে আনন্দের বন্যা বইছে। সবাই তাদের জন্য শুকরিয়া আদায় করছেন।

দুই ভাইয়ের মা-বাবা জানান, সবচেয়ে ছোট মোঃ সাজিক ইসলাম পেয়েছে জিপিএ ৪.৪৩, মোঃ স্বাধীন ইসলাম জিপিএ- ৪.৮৬ এবং এবারের জেএসসি পরীক্ষায় তারা তুষভান্ডার আর.এম.এম.পি সরকারী উচ্চ বিদ্যালয়ে প্রথম স্থান অর্জন করেছে।

জে.এস.সি পরীক্ষার্থী পাস করা মোঃ স্বাধীন ইসলাম ও সাজিক ইসলাম জানায় তারা পাস করায় পরিবারের লোকজন সহ এলাকার সবাই খুব খুশি হয়েছে। তারা আগামী দিনেও একসঙ্গে পরীক্ষায় অংশগ্রহণ করতে চায়।।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

ঠাকুরগাঁওয়ে হাসপাতালের জরুরী বিভাগে চিকিৎসাধীন ব্যক্তিকে মারধরের অভিযোগ…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com