জমি লিখে না দেয়ায় বৃদ্ধা মাকে পিটিয়ে হাসপাতালে পাঠালো ছেলে

মঙ্গলবার, ২৯ মে ২০১৮ | ৪:১১ পূর্বাহ্ণ |

জমি লিখে না দেয়ায় বৃদ্ধা মাকে পিটিয়ে হাসপাতালে পাঠালো ছেলে
ছবি: অনলাইন

ফেনীতে নগদ টাকা ও জমি জমা লিখে না দেয়ায় ৯০ বছর বয়সী বৃদ্ধা মাকে পিটিয়ে হাসপাতালে পাঠিয়েছে ছেলে। পাশাপাশি আহত মাকে হাসপাতালে নেয়ার পথে বাধা দিয়েছে ছেলে আবদুর রহিম।

গত শনিবার সকালে ফেনীর ছাগলনাইয়া উপজেলার রাধানগর ইউনিয়নের নিজপানুয়া গ্রামে নসা মিয়া মজুমদার বাড়িতে এ ঘটনা ঘটে। আহত বৃদ্ধা ওই বাড়ির হাজী ছন্দু মিয়ার স্ত্রী।স্থানীয়রা জানায়, শনিবার সকাল ৮টার দিকে ছেলে আবদুর রহিম বৃদ্ধা মা সবুরা বেগমের কাছে নগদ টাকা দাবি করে। টাকা দিয়ে অস্বীকার করায় মাকে এলোপাতাড়ি কিল ঘুষি মেরে আহত করে। অসুস্থ হয়ে পড়লে রাত ১০টার দিকে বড় ছেলে আব্দুল হাই মাকে উদ্ধার করে ছাগলনাইয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যেতে চাইলে বাধা দেয় রহিম।বৃদ্ধা সবুরা বেগম জানান, তার মেজ ছেলে আবদুর রহিম তার স্বামীর ১০ কানি সম্পত্তি থেকে ভাই-বোনদের বঞ্চিত করে অধিকাংশ হাতিয়ে নেয়।


এরপরও মায়ের চিকিৎসা ও ভরণপোষণের জন্য রাখা সম্পত্তি দাবি করে রহিম। ওই জমি দিতে অস্বীকার করায় তাকে মারধর করা হয়। বর্তমানে ছাগলনাইয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি রয়েছেন তিনি।ছাগলনাইয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সের আবাসিক মেডিকেল অফিসার ইকবাল হোসেন জানান, শনিবার রাতে ওই বৃদ্ধাকে স্বাস্থ্য কমপ্লেক্সে ভর্তি করা হয়। রোববার রাতে বৃদ্ধার পরিবারের সন্তানরা বন্ডসই দিয়ে নিজ দায়িত্বে বৃদ্ধাকে বাড়িতে নিয়ে যায়।


আপনার মুল্যবান মতামত দিন......

comments

বালিয়াডাঙ্গীতে কলেজ ছাত্রীকে ইভটিজিংয়ের দায়ে ২ বখাটের কারাদণ্ড…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com