জীবন বাঁচাতে সাহায্যের আবেদন

সোমবার, ১৪ জানুয়ারি ২০১৯ | ৩:১৩ অপরাহ্ণ |

জীবন বাঁচাতে সাহায্যের আবেদন
মো: এরশাদ আলী প্রাং (৩৭) অর্থাভাবে তার ডান পা হারাতে বসেছে

মটরসাইকেল-ভটভটি’র মুখোমুখি সংঘর্ষে গুরুত্বর আহত মো: এরশাদ আলী প্রাং (৩৭) অর্থাভাবে তার ডান পা হারাতে বসেছে। দূর্ঘটনার পর প্রথমে রাণীনগর স্বাস্থ্য কমপ্লেক্সে নেওয়া হলে কর্তব্যরত চিকিৎসক উন্নত চিকিৎসার জন্য মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তির পরামর্শ দিলে বগুড়া শহীদ জিয়াউর রহমান মেডিকেল কলেজ হাসপাতালে ভর্তি করানো হয়। সেখানে চিকিৎসক মাধ্যম জানা যায়, তার ডান পায়ের হাঁটুর মালি ভেঙ্গে তিন টুকরো হয়ে গেছে। প্রায় ২০ দিন পর অপারেশন করা হলে তার পায়ে ইনফেকশন দেখা দেয় ও ডায়েবেটিক ধরা পড়ে।

সব মিলিয়ে অভাব অনাটনের সংসারে ‘মরার উপর খাড়ার ঘা’ হয়ে দাঁড়িয়েছে এই সড়ক দূর্ঘটনা! ওই হাসপাতালে ইনফেকশন’র জায়গায় ভাল ড্রেসিং হচ্ছে না মর্মে এরশাদ আলী নওগাঁ গ্রামীণ হাসপাতালে ভর্তি হয়ে বর্তমানে সেখানেই চিকিৎসাধীন অবস্থায় রয়েছেন। এরশাদের ডান পায়ের প্রায় অর্ধেকটায় ইনফেকশনে আক্রান্ত। পরিবারের একমাত্র উপার্জনক্ষম ব্যক্তি হওয়ায় তার পক্ষে চিকিৎসা ব্যয় তো দূরের কথা, ছেলে-মেয়েদের দু’বেলা দু’মুঠো খাবারও জুটছে না। অভাব আর দূর্বিষহ অবস্থায় জীবন কাটছে এরশাদের। তার প্রতি সহানুভতির হাত বাড়তে আকুল আবেদন জানিয়েছে সমাজের বৃত্তবানসহ সর্বস্তরের মানুষের কাছে। সাহায্য পাঠানোর ঠিকানা: মো: এরশাদ আলী প্রাং, মোবা: ০১৭৫৯-৪২১১৭২, বিকাশ নং-০১৭৩৮-৮৩৫৫০২।

webnewsdesign.com

সরেজমিন গিয়ে জানা যায়, নওগাঁর রাণীনগর সদরের সিম্বা গ্রামের মৃত লুৎফর আলীর ছেলে ভ্যান চালক আহত এরশাদ আলী প্রাং তার ছেলে-মেয়েদের লেখা-পড়ার ব্যয় যোগান দিতে একটু উপার্জন বাড়াতে ভ্যান ছেড়ে অটো চার্জার (টমটম) চলানোর সিদ্ধান্ত নেয়। সিদ্ধান্ত অনুযায়ী মহাজনের সাথে কথা বলে অটো চার্জার নিয়ে ভাড়ায় চালাতে শুরু করে। এরশাদ আলী তার স্ত্রী, দুই ছেলে ও এক মেয়ে কে নিয়ে কোন রকম জীবন চলছিল। পাশাপাশি বড় মেয়ে সিম্বা ইউনাইটেড উচ্চ বিদ্যালয়ে পড়া-লেখা করতো। মেয়েটি এবার জে এস সি পরীক্ষায় ৩.২০ পেয়ে উর্ত্তীণ হয়েছে। ছেলে দু’টি ছোট তাই স্কুলে এখনও ভর্তি করায়নি।

দূর্ঘটনার দিন (১২-১১-২০১৮ইং) সন্ধ্যায় উপজেলার বেলঘড়িয়া গ্রামের অটো চার্জারের মহাজন সবুজ হোসেন রাণীনগর রেলগেট থেকে এরশাদ আলীকে তার মটরসাইকেলে তুলে নিয়ে বাড়ির উদ্দেশ্যে রওনা দেয়। পথি মধ্যে আল-আমীন দাখিল মাদ্রাসা’র মোড়ে বিপরীত দিক থেকে আসা ভটভটির সাথে মুখোমুখি সংঘর্ষে এরশাদ মারাত্মক ভাবে আহত হয়। এসময় এরশাদ মারা গেছে ভেবে তার মহাজন তাকে ফেলে রেখে মটরসাইকেল নিয়ে পালিয়ে যায়। পরে ওই ভটভটিতে থাকা যাত্রীরা তাকে উদ্ধার করে রাণীনগর স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে যায়।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com