জুয়ার আসর থেকে টাকাসহ গ্রেফতার ৩

শুক্রবার, ২২ জুন ২০১৮ | ৯:২৬ অপরাহ্ণ |

জুয়ার আসর থেকে টাকাসহ গ্রেফতার ৩
প্রতীকী ছবি

রাজশাহী প্রতিনিধি: রাজশাহীর তানোরে জুয়ার আসর থেকে ৩ জুয়াড়িকে গ্রেফতার করেছে পুলিশ। এসময় সেখান থেকে নগদ ১২ হাজার টাকাও উদ্ধার করা হয়। বৃহস্পতিবার বিকেলের দিকে তানোর থানা পুলিশ পৌরসভার ৬ নং ওয়ার্ড কাউন্সিলর মশিউর রহমানের বাড়িতে অভিযান চালিয়ে তাদের গ্রেফতার করে। তবে কাউন্সিলর পলাতক রয়েছে।

আটককৃতরা হলেন, তানোর পৌর এলাকার তাঁতিয়াল পাড়া গ্রামের লুকমান আলীর পুত্র ইনছান আলী (৪০), আমশো গ্রামের তৈয়ব আলীর পুত্র হোসেন আলী (২৫), মথুরাপুর মুন্নাপাড়া গ্রামের মৃত-হায়াত আলী মোল্লার পুত্র কেফা মোল্লা (৪২)।


এবিষয়ে জুয়া আইনে তানোর পৌরসভার ৬ নং ওয়ার্ড কাউন্সিলর মশিউর রহমানসহ ৪ জনের নামে মামলা হয়েছে। গতকাল শুক্রবার সকালে গ্রেফতারকৃতদের জেল হাজতে পাঠিয়েছে পুলিশ।

পুলিশ সূত্রে জানা গেছে, তানোর পৌরসভার ৬ নং ওয়ার্ড কাউন্সিলর মশিউর রহমানের নিজ বাড়িতে প্রতি দিন জোয়ার আসর বসে। আর কাউন্সিলর তার ক্ষমতা বলে কাউকে পরোয়ানা না করে প্রতি দিন জোয়ার আসর বসায়।


এলাকাবাসির অভিযোগের প্রেক্ষিতে বৃহস্পতিবার বিকেলের দিকে পুলিশ কাউন্সিলরের বাড়িতে অভিযান চালায়। এসময় কাউন্সিলর কৌশল করে বাড়ি থেকে পালিয়ে যায়। পুলিশ ওই তিন জনকে নগদ টাকাসহ আটক করেন।

তানোর থানা অফিসার ইনচার্জ (ওসি) রেজাউল ইসলাম বলেন, তানোর পৌরসভার ৬ নং ওয়ার্ড কাউন্সিলর মশিউর রহমানের বাড়িতে বসা জুয়ার আসর থেকে তিনজনকে গ্রেফতার করা হয়েছে। তবে মূল হোতা কাউন্সিলরকে গ্রেফতার করা সম্ভাব হয়নি। তাকে গ্রেফতারের চেষ্টা চলছে।


আপনার মুল্যবান মতামত দিন......

comments

বালিয়াডাঙ্গীতে কলেজ ছাত্রীকে ইভটিজিংয়ের দায়ে ২ বখাটের কারাদণ্ড…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com