জেলা জামায়াতের আমীর মাওলানা আব্দুল হাকিম কারাগার থেকে মুক্তিলাভ

মঙ্গলবার, ০৮ জানুয়ারি ২০১৯ | ৩:০৩ অপরাহ্ণ |

জেলা জামায়াতের আমীর মাওলানা আব্দুল হাকিম কারাগার থেকে মুক্তিলাভ
জেলা জামায়াতের আমীর মাওলানা আব্দুল হাকিম

এ.কে আজাদ, বালিয়াডাঙ্গী (ঠাকুরগাঁও) সংবাদদাতা : ঠাকুরগাও-২ আসনের এমপি প্রার্থী মাওলানা আব্দুল হাকিম টানা ৬৭ দিন জেলে থাকার পর গত সোমবার সন্ধ্যায় ঠাকুরগাঁও জেলা কারাগার থেকে মুক্তি পেয়েছেন।

তিনি জেলে থাকাবস্থায় একাদশ জাতীয় সংসদ নির্বাচনে ধানের শীষ প্রতীক পান। ওই প্রতীকে তার নির্বাচন হয়।

webnewsdesign.com

জেল থেকে বের হয়ে এসে মাওলানা আব্দুল হাকিম বলেন, আমার কোনো অপরাধ ছিল না। বিনা অপরাধে ৬৭ দিন জেলে থাকলাম। মহামান্য হাইকোর্ট থেকে জামিন লাভের পর বাংলাদেশের সর্বোচ্চ আদালত (সুপ্রিম কোর্ট) থেকে আটক ও হয়রানি (নো এরেস্ট, নো হেরাস) না করার আদেশ থাকলেও তা মানা হয়নি।

এ আদেশের পরেও একে একে ৯/১০টি মামলা দিয়ে হয়রানি করা হয়েছে। শুধু আমি নই, আমার নির্বাচনী এজেন্টসহ শত শত নেতা-কর্মীকে জেলে রেখে সাজানো নির্বাচন করা হয়েছে। ঠাকুরগাঁও-২ আসনের এ কারচুপির নির্বাচন দুপুর সাড়ে ১২টার সময় সাংবাদিক সম্মেলন করে ভোট বর্জন করা হয়। আমি আমার সকল নেতা-কর্মী ও সর্বস্তরের জনগণকে ধৈর্য্য ধারণ করে পথ আগাবার উদাত্তা আহবান জানাচ্ছি।

মাওলানা আব্দুল হাকিমকে গত ১ নভেম্বর নাশকতার পরিকল্পনার অভিযোগে নিজ বাসা থেকে আটক করে পুলিশ। পরে একে একে ১৭টি মামলার আসামি করে তাকে জেলে আটকে রাখা হয়।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com