ঝালকাঠিতে দু’মুক্তিযোদ্ধা পরিবারের ৩ নারীকে পিটিয়ে আহত

ঝালকাঠিতে দু’মুক্তিযোদ্ধা পরিবারের ৩ নারীকে পিটিয়ে আহত

মঙ্গলবার, ২৭ মার্চ ২০১৮ | ৬:৩৩ অপরাহ্ণ |

ঝালকাঠিতে দু’মুক্তিযোদ্ধা পরিবারের ৩ নারীকে পিটিয়ে আহত
ঝালকাঠিতে দু’মুক্তিযোদ্ধা পরিবারের ৩ নারীকে পিটিয়ে আহত

মহান স্বাধীনতা ও জাতীয় জাতিয় দিবসের দিন সোমবার দুপুর ৩ টার দিকে মাদক বিক্রির প্রতিবাদ করায় দু’মুক্তিযোদ্ধা পরিবারের ৩ নারী সদস্যকে পিটিয়ে আহত করেছে প্রতিপক্ষরা। সদর উপজেলার পোনাবালিয়া ইউনিয়নের ছিলারিশ গ্রামের জোমাদ্দার বাড়িতে এ ঘটনা ঘটে।

আহতরা ঝালকাঠি সদর হাসপাতালে চিকিৎসাধীন আছেন। আহত নাজমিন মুক্তিযোদ্ধা আঃ কাদের জোমাদ্দারের পুত্র আঃ কুদ্দুস এর স্ত্রী, মুক্তিযোদ্ধা আবু তাহের জোমাদ্দারের পুত্র হেমায়েত জোমাদ্দারের স্ত্রী হালিমা বেগম ও মন্টু জোমাদ্দারের স্ত্রী হেনারা বেগম। এ ঘটনায় মুক্তিযোদ্ধা পরিবার দুটির পক্ষে আঃ কুদ্দুস জোমাদ্দার ২৬ মার্চ সন্ধ্যায় স্থানীয় বিএমএসএফ কার্যালয়ে সংবাদ সম্মেলন করে।

webnewsdesign.com

এ সময় কুদ্দুস জোমাদ্দার তার বক্তব্যে বলেন, আমার বাড়ির মধ্যেই আলম হাওলাদারের বসবাস। বাড়ির সামনেই চায়ের দোকানের ব্যবসার অন্তরালে আলম হাওলাদার গাঁজার ব্যবসা চালায়। এতে আমাদের পারিবারিক অবস্থান নষ্টসহ স্থানীয় যুবসমাজ ধবংস হচ্ছে। এ ঘটনায় আমিসহ স্থানীয় লোকজন বিভিন্ন সময় তাকে বাঁধা দেই। ঘটনার দিন আলম হাওলাদারের স্ত্রী পারভিন ও পারভেজ হাওলাদারের স্ত্রী বিউটি বেগম’র সাথে আমাদের বাড়ির নারীদের কথা হয়। এসময় আলম ও পারভেজকে মাদক ব্যবসা থেকে ফিরে আসতে বলে। বিষয়টি আলম ও পারভেজকে জানালে তারা একত্রিত হয়ে হামলা চালায়।

এসময় নাজমিন, হেনারা বেগম ও হালিমা বেগমকে পিটিয়ে তারা আহত করে। প্রতিপক্ষের হামলায় বসতঘর ভাঙচুর করে লক্ষাধিক টাকার ক্ষতি সাধন করে বলে আঃ কুদ্দুস জোমাদ্দার জানান। এঘটনায় সদর থানায় লিখিত অভিযোগ দেয়া হলে সদর থানার এসআই গৌতম ঘোষ সদর হাসপাতালে চিকিৎসাধীন আহতদের সাথে কথা বলেন। আজ ২৭ মার্চ বিকেল ৪টায় পোনাবালিয়ার ছিলারিশ গ্রামের ঘটনাস্থল পরিদর্শন করেন।

স্বাধীনতা দিবসের দিনে মুক্তিযোদ্ধা পরিবারের সদস্যদের ওপর হামলা ঘটনায় স্থানীয় মানুষের মাঝে ক্ষোভের সৃষ্টি হয়েছে। স্থানীয়রা হামলা ঘটনাটিকে অন্যদিকে প্রবাহিতের চেষ্টা না করে সুষ্ঠু তদন্ত ও বিচার দাবী করছে। এদিকে আহত মুক্তিযোদ্ধা পরিবারের পক্ষ থেকে মঙ্গলবার অভিযোগ করা হচ্ছে একটি চক্র ঘটনাটি ধামাচাপা দিতে মরিয়া হয়ে উঠছে। এমনকি থানায় দায়েরকৃত অভিযোগ উঠিয়ে নিতে হুমকিও দেয়া হচ্ছে।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

ঠাকুরগাঁওয়ে হোটেল শ্রমিকের মাঝে সেচ্ছাসেবকলীগের  ঈদসামগ্রী বিতরণ…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com