টেকনাফে ৭০ কোটি টাকার ইয়াবা উদ্ধার

মঙ্গলবার, ০৮ মে ২০১৮ | ১২:৫৩ অপরাহ্ণ |

টেকনাফে ৭০ কোটি টাকার ইয়াবা উদ্ধার
ছবি: ইয়াবা

টেকনাফের সেন্ট মার্টিনস দ্বীপের কাছাকাছি বঙ্গোপসাগরে কোস্টগার্ডের অভিযানের সময় ১০ বস্তা ইয়াবা ট্যাবলেট সাগরে ফেলে পালিয়েছে পাচারকারীরা। সোমবার সন্ধ্যা সাড়ে ৬টার দিকে ঘটনাটি ঘটে।

কোস্ট গার্ড সূত্র জানিয়েছে, মিয়ানমার হতে বঙ্গোপসাগর হয়ে ইয়াবার বড় চালান পাচারের গোপন সংবাদের ভিত্তিতে কোস্টগার্ড চট্টগ্রাম পূর্ব জোনের অধীনস্থ টেকনাফ স্টেশন কমান্ডার লে. কমান্ডার শুভাশীষ দাশের নেতৃত্বে একটি দল সাগরে অভিযান পরিচালনা করে।

webnewsdesign.com

এ সময় মিয়ানমারের দিক থেকে আসা এক ফিশিং ট্রলারের গতিবিধি সন্দেহজনক হওয়ায় কোস্টগার্ড সদস্য ট্রলারটি লক্ষ্য করে সংকেত দিলে ট্রলারটি সংকেত অমান্য করে পালিয়ে যাওয়ার চেষ্টা করলে কোস্টগার্ডের ধাওয়ার মুখে পাচারকারীরা ট্রলার থেকে ১০টি বস্তা সাগরে ফেলে দিয়ে মিয়ানমার সীমানায় চলে যায়।

পরবর্তীতে পাচারকারীদের ফেলে যাওয়া বস্তা থেকে ১৪ লাখ পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়। জব্দকৃত ইয়াবার আনুমানিক মূল্য ৭০ কোটি টাকা বলে জানায়। কোস্টগার্ডের টেকনাফ স্টেশন কমান্ডার লে. কমান্ডার শুভাশীষ দাশ জানিয়েছে, উদ্ধার ইয়াবাগুলো টেকনাফ থানায় হস্তান্তরের প্রক্রিয়া চলছে।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com