ঠাকরগাঁও সদর উপজেলায় জনপ্রিয়তার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী মাসহুরা বেগম (হুরা)

শুক্রবার, ০৮ মার্চ ২০১৯ | ৩:৫২ অপরাহ্ণ |

ঠাকরগাঁও সদর উপজেলায় জনপ্রিয়তার শীর্ষে মহিলা ভাইস চেয়ারম্যান পদপ্রার্থী মাসহুরা বেগম (হুরা)
ফাইল ছবি

আসন্ন উপজেলা পরিষদ নির্বাচনে ঠাকুরগাঁও সদর উপজেলায় মহিলা ভাইস-চেয়ারম্যান প্রার্থী হিসাবে এবার নতুন মুখ দেখতে চান উপজেলাবাসী। এই তালিকায় অন্যান্য প্রার্থীদের মধ্যে শুধু প্রচার-প্রচারণায় নয় জনপ্রিয়তার শীর্ষে রয়েছেন মাসহুরা বেগম (হুরা) ।

নারী জাগরণে তিনি ঠাকুরগাঁও সদর উপজেলায় এবং সমাজ সেবায় বিশেষ ভূমিকার জন্য প্রশংসনীয়।

ব্যাক্তি জীবনে শিক্ষিকা । শিক্ষকতার পাশাপাশি স্থানীয় জনগণের সেবার পরিধি বাড়াতে এবার জনপ্রতিনিধি হওয়ার আশা ব্যক্ত করেছেন মাসহুরা বেগম (হুরা)।

ইতিমধ্যে তিনি মহিলা ভাইস চেয়ারম্যান পদে মনোনয়নপত্র জমা দিয়েছেন। পাশাপাশি তিনি মহিলা ভাইস চেয়ারম্যান পদে লড়তে দলীয় নেতাকর্মীদের সাথে নিয়ে নির্বাচনী প্রচারণার অংশ হিসেবে উপজেলার বিভিন্ন এলাকায় উঠান বৈঠক, কর্মী সমাবেশ, মতবিনিময় সভা করে যাচ্ছেন। তাহার এই প্রচার-প্রচারণা ও গণসংযোগ চোখে পড়ার মতো।

তিনি জনবান্ধব ব্যক্তি তাই অন্যান্য প্রতিদ্বন্দ্বীদের চেয়ে মাসহুরা বেগম (হুরা) জনপ্রিয়তা শীর্ষে রয়েছে।

শুধু তাই নয়, আস্থার মানুষও বটে। তাই দেশের স্বাধীনতার স্বপক্ষের শক্তিকে বিজয়ী করতে এবং উপজেলাবাসীর উন্নয়ন সমাজের সুশাসন ও শান্তি প্রতিষ্ঠা আর সমাজের সুন্দর পরিবেশ ফিরিয়ে আনতে মাসহুরা বেগম (হুরা) পছন্দের তালিকায় সেরা যোগ্য নারী। তিনি কলস র্মাকায় ঠাকুরগাঁও সদর উপজেলা বাসীর কাছে ভোট চেয়েছেন।

মহিলা ভাইস চেয়ারম্যান প্রার্থী মাসহুরা বেগম হুরা বলেন- আমি দীর্ঘদিন সমাজ সেবায় জড়িত। এবার সেই সমাজ সেবার পরিধির জায়গা বাড়িয়ে তৃনমূল পর্যায়ে জনগণের কাছে সেবা পৌছে দিতে জনপ্রতিনিধি হওয়ার ইচ্ছা পোষণ করছি। ইনশাল্লাহ যেখানে যাচ্ছি ব্যাপক সাড়া পাচ্ছি।

তিনি আরো বলেন, যারা দেশের শত্রু, জনগণের শত্রু তাদের বিরুদ্ধে আপোষহীন সংগ্রামের লড়াইয়ে অবতীর্ণ হয়েছে। সেই বিশ্বাস থেকে বলতে পারি এবারের নির্বাচনে মহিলা ভাইস চেয়ারম্যান পদে আমি নির্বাচিত হব। আমার বিশ্বাস জনগণ আমাকে বিপুল ভোটে বিজয়ী করে জনগণের সেবা প্রদান করার সুযোগ করে দিবেন। আর আমি নির্বাচিত হলে উপজেলার বহুমুখী উন্নয়ন কর্মকাণ্ড, নিরীহ মানুষের পক্ষে কথা বলা এবং মাদক, সন্ত্রাস ও দুর্নীতির বিরুদ্ধে সোচ্চার থাকবো সবসময়।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

পঞ্চগড়ে সম্পত্তির বিরোধে ভাইয়ের হাতে ভাই খুন..

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com