ঠাকুরগাঁওয়ের এক‌ই পরিবারের ৫জন‌ই করোনামুক্ত…

মঙ্গলবার, ৩১ মার্চ ২০২০ | ৪:০৫ অপরাহ্ণ |

ঠাকুরগাঁওয়ের এক‌ই পরিবারের ৫জন‌ই করোনামুক্ত…
সংবাদ গ্যালারি ডেক্স

ঠাকুরগাঁওয়ের এক‌ই পরিবারের ৫জন‌ই করোনামুক্ত। ঠাকুরগাঁও জেলা প্রশাসন ও স্বাস্থ্য বিভাগ বিষয়টি নিশ্চিত করেছেন।

গত রবিবার (২৯ মার্চ) রাতে তাদের আইসোলেশন ওয়ার্ডে ভর্তি রাখা হয়েছে বলে নিশ্চিত করেছেন বলে জানিয়েছেন সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডাঃ মোঃ রকিবুল আলম। তারা প্রত্যেকেই আগের চেয়ে অবস্থার উন্নতি হয়েছে বলেও জানান তিনি।


উল্লেখ্য, ঠাকুরগাঁওয়ের সদর উপজেলার চিলারং ইউনিয়নে আড়াই বছরের এক শিশুসহ একই পরিবারের ৫ জন জ্বর ও শ্বাসকষ্টজনিত রোগে আক্রান্ত হয়। স্থানীয় প্রশাসন ও স্বাস্থ্য বিভাগের লোকজন তাদেরকে শনিবার সন্ধ্যায় পরিক্ষা নিরিক্ষার পর উন্নত চিকিৎসার জন্য রংপুর মেডিকেল কলেজে পাঠায়।

গত শুক্রবার রাতে ঢাকা থেকে ট্রেন যোগে শরীরে জ্বর থাকাবস্থায় শনিবার সকালে ঠাকুরগাঁও সদর উপজেলার চিলারং ইউনিয়নে তার নিজ বাসায় আসেন ওই পরিবারের কর্মক্ষম ব্যাক্তি। বাসায় আসার পর তার শরীরে জ্বরের তীব্রতা আরও বেড়ে যায়। এর সঙ্গে শ্বাসকষ্ট ও পাতলা পায়খানা শুরু হয়। একই সমস্যা তার স্ত্রী ও ছোট্ট শিশু সন্তানটিরও।

আক্রান্ত হওয়া ব্যক্তির বরাতে স্থানীয় স্বাস্থ্য বিভাগ জানান, ঢাকা থেকে ফেরার পূর্বে সেখানে লোকজনের সাথে একটি পিকনিকে অংশ নিয়েছিলেন ওই আক্রান্ত ব্যক্তি। পিকনিকে অংশ নেয়া ব্যক্তিদের মধ্যে কারো সংস্পর্শে আসার পরই তিনি জ্বরে আক্রান্ত হন।

এ বিষয়ে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের মেডিকেল অফিসার ডাঃ মোঃ রকিবুল আলম জানান, রংপুর মেডিকেলে পাঠানোর পর তাদের নমুনা সংগ্রহ করে আইইডিসিআর এর সদস্যরা। নমুনা তারা ঢাকায় প্রেরণ করা হয়েছিল।

বর্তমানে পরিবারের ৫ জন সদরের আইসোলেশন ওয়ার্ডে আছে। আগের চেয়ে তারা এখন অনেকটা সুস্থ রয়েছে।

আপনার মুল্যবান মতামত দিন......

comments



ঠাকুরগাঁওয়ে হোমিওপ্যাথিক চিকিৎসক বিতরণ করলেন করোনাভাইরাসের প্রতিষেধক…!!!

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com