ঠাকুরগাঁওয়ে খাস জমি লিজ আবেদনকারীর বাড়িঘর ভাংচুর ও উচ্ছেদ করলো আদালত

বৃহস্পতিবার, ১৯ জুলাই ২০১৮ | ১২:১৪ অপরাহ্ণ |

ঠাকুরগাঁওয়ে খাস জমি লিজ আবেদনকারীর বাড়িঘর ভাংচুর ও উচ্ছেদ করলো আদালত

রাণীশংকৈল (ঠাকুরগাও) সংবাদদাতা: ঠাকুরগাঁও জেলার রানীশংকৈলে ১৮ জুলাই বুধবার আদালতের নির্দেষে,খাস জমি লিজ আবেদনকারির বাড়ীঘড় ভাংচুর করে উচ্ছেদ করেন প্রশাসন।

জানা গেছে,এ উপজেলার সন্ধারই মৌজার জেল নং৬৯ দাগ৫১৯৮ পরিমান৩ শতাংশ খাস জমির উপর মৃত আমজাদ আলীর পুত্র হাবিবুর রহমান ও তার ছেলে জব্বার আলী দীর্ঘদিন যাবৎ বাড়ীঘর তৈরী করে,বসবাস করে আসছিল।গত১৪/০৫/১৮ইং হাবিবুর রহমান ঠাকুরগাঁও জেলা প্রশাসক বরাবরে একটি লিখিত আবেদন করেন।আবেদনে বলা হয়,উপরোক্ত তফসিল বর্নিত ৩ শতাংশ খাস জমি হইতে আমাকে উচ্ছেল করিলে,আমি ক্ষতিগ্রস্থ হবো মর্মে উক্ত ৩ শতাংশ খাস জমি আমাকে লিজ দিতে জনাবের মর্জি হয়।

webnewsdesign.com

আবেদনের ফলাফলের মাঝে,প্রশাসনিক প্রঞিয়ায় আজ আদালতের নির্দেষে,ঠাকুরগাঁও সহ রানীশংকৈল পুলিশ প্রশাসন ও এ্যাসিল্যান্ড স্যার উপস্থিত থেকে জব্বারের বাড়ীঘর ভাংচুর করে উচ্ছেদ করা হয়।এ ব্যাপারে এ্যাসিল্যান্ড স্যারের সাথে মোবাইলে যোগাযোগ করা হলে,তিনি আগামীকাল অফিসে যেতে বলেন।

এ ঘটনায়,হাবিবুর রহমান ও তার ছেলে জব্বার দুঃখ করে বলেন,এই সন্ধারই খাস(হিলিপুট)মৌজায় আমাদের বাড়ীর আশেপাশে আরো৬/৭টা বাড়ী রয়েছে কিন্তু তাদের বাড়ীঘড় উচ্ছেদ করলনা কেন।এ্যাসিল্যান্ড স্যার শুধু আমাদের বাড়ীটাই উচ্ছেদ করলেন।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

চৌমুহনীতে হিন্দু সম্প্রদায়ের ওপর হামলার ঘটনায় বেগমগঞ্জ থানার ওসির বদলি…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com