ঠাকুরগাঁওয়ে “ডোমিনো স্কুল বাংলাদেশ”এর আরো একটি ক্যাম্পাসের ভিত্তিপ্রস্তর উদ্বোধন

মঙ্গলবার, ১০ এপ্রিল ২০১৮ | ৯:১৫ অপরাহ্ণ |

ঠাকুরগাঁওয়ে “ডোমিনো স্কুল বাংলাদেশ”এর আরো একটি ক্যাম্পাসের ভিত্তিপ্রস্তর উদ্বোধন
ছবি: ডোমিনো স্কুল বাংলাদেশের উদ্যোগে আরও একটি নতুন ক্যাম্পাসের ভিত্তি প্রস্তর স্থাপনের শুভ উদ্বোধন

স্টাফ রিপোর্টার:: শিক্ষাকে প্রত্যন্ত অঞ্চলে প্রতিষ্ঠিত করাই ডোমিনো স্কুল বাংলাদেশের লক্ষ্য “এই স্লোগান কে সামনে রেখে ১০ এপ্রিল মঙ্গলবার বিকেলে ঠাকুরগাঁও সদর উপজেলার ফাড়াবাড়ী নামক স্থানে ডোমিনো স্কুল বাংলাদেশের উদ্যোগে আরও একটি নতুন ক্যাম্পাসের ভিত্তি প্রস্তর স্থাপনের শুভ উদ্বোধন অনুষ্ঠানের আয়োজন করা হয়েছে।

ভিত্তিপ্রস্তর স্থাপনের উদ্বোধন করেন , ফারহাত আহমেদ, জেলা পুলিশ সুপার, ঠাকুরগাঁও। ,ডোমিনো স্কুল বাংলাদেশ এর সভাপতি এবং ডোমিনো ফাউন্ডেশনের কান্ট্র্রি অ্যাডভাইজার ও শিক্ষানুরাগী ফরহাদ উল করিমের সভাপতিত্বে অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে বক্তব্য রাখেন, মাননীয় ঠাকুরগাঁও জেলা পুলিশ সুপার, ফারহাত আহমেদ।

webnewsdesign.com

বিশেষ অতিথি হিসাবে উপস্থিত ছিলেন ড .লুদগা ফাস্ট (বিশিষ্ট শিক্ষাবিদ ও প্রফেসর হাইডেলবার্গ ইউনিভার্সিটি, জার্মানি), ড.উলি ফাস্ট প্রফেসর হাইডেলবার্গ ইউনিভার্সিটি, জার্মানি), ড:রোলান্ড টিলে(চেয়ারম্যান ডোমিনো ফাউন্ডেশন, জার্মানি),ফ্রিচ স‍্যুলার(পরিচালক ডোমিনো ফাউন্ডেশন, জার্মানি), এ‍্য্যলফ্রিডে স‍্যুলার সচিব,ডোমিনো ফাউন্ডেশন, জার্মানি। গ‍্যাথরুদ স্টেডলার (সদস্য, ডোমিনো ফাউন্ডেশন, জার্মানি) , বাংলাদেশ কান্ট্রি কো-অর্ডিনেটর সুদান শিকদার।

এছাড়া আরও উপস্থিত ছিলেন সমাজসেবক ও শিক্ষানুরাগী ফজলুল করিম , ডেইলি সান পত্রিকার ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি, নুরে আলম শাহ, চ্যানেল এস এর ঠাকুরগাঁও জেলা প্রতিনিধি জয় মহন্ত অলক, ডোমিনো স্কুল, ঠাকুরগাঁও এর প্রধান শিক্ষক সবুজ দেব শর্মা প্রমুখ। পরে স্থানীয়দের মাঝে মিষ্টি বিতরণ করা হয়।


আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com