ঠাকুরগাঁওয়ে বাবাকে পিটিয়ে হত্যা, ছেলে আটক…

সোমবার, ২৬ এপ্রিল ২০২১ | ৯:২৩ অপরাহ্ণ |

ঠাকুরগাঁওয়ে বাবাকে পিটিয়ে হত্যা, ছেলে আটক…
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেক্স রিপোর্ট/সংবাদ গ্যালারি

ঠাকুরগাঁও সদর উপজেলায় ‘বাকবিতন্ডার জের ধরে’ কাঠ দিয়ে পিটিয়ে বাবাকে হত্যা করার ঘটনায় ছেলেকে আটক করেছে পুলিশ।

ঠাকুরগাঁও সদর থানার পুলিশ পরিদর্শক (তদন্ত) এ কে এম আতিকুর রহমান আতিক বলেন, সোমবার ভোর ৫টার দিকে উপজেলার সালন্দর ইউনিয়নের বরুনাগাঁও হাসান মেম্বারপাড়া এলাকায় এ ঘটনা ঘটে।

webnewsdesign.com

নিহত নুর ইসলাম (৬৫) সালন্দর ইউনিয়নের বরুনাগাঁও হাসান মেম্বারপাড়া এলাকায় প্রয়াত সিদ্দিক আলীর ছেলে। আটক হাসিবুল ইসলাম ওরফে হাসু (৩২) নিহতের ছেলে।

প্রত্যক্ষদর্শী ও পরিবারের বরাতে পুলিশ পরিদর্শক (তদন্ত) আতিকুর রহমান আতিক বলেন, সোমবার ভোর রাতে ফজরের নামাজ শেষ করে বাড়িতে ফিরছিলেন নুর ইসলাম। এসময় হাসিবুল ইসলাম বাবার পথরোধ করে এবং কাঠ দিয়ে নুর ইসলামের মাথায় আঘাত করে। পরে স্থানীয় লোকজন এগিয়ে আসলে হাসিবুল ইসলাম পালিয়ে যায়।

এসময় স্থানীয়রা রক্তাক্ত অবস্থায় নুর ইসলামকে উদ্ধার করে ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালে নিলে কর্তব্যরত চিকিৎসক তাকে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে রেফার্ড করে। এ্যাম্বুলেন্সে করে রংপুর মেডিকেল কলেজ হাসপাতালে নেয়ার পথে দিনাজপুরের রাণীবন্দর এলাকায় নুর ইসলামের মৃত্যু হয়।

পুলিশ পরিদর্শক আতিকুল ইসলাম বলেন, পরিবারের লোকজন জানায় গত রোববার ছেলে হাসিবুল ইসলামের সাথে তার বাবা নুর ইসলামের বাকবিতন্ডা হয়। এই বাকবিতন্ডাকে কেন্দ্র করেই সম্ভবত এই হত্যাকান্ড ঘটতে পারে। তারপরও আমরা বিষয়টি তদন্ত করছি। তদন্তে ঘটনার মূল রহস্য বেরিয়ে আসবে।

নিহত নুর ইসলামের লাশ এ রিপোর্ট লেখা পর্যন্ত ময়নাতদন্তের জন্য ঠাকুরগাঁও আধুনিক সদর হাসপাতালের মর্গে পাঠানো হয়েছে এবং মামলা দায়ের করার প্রস্তুতি চলছে।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

ঠাকুরগাঁওয়ে হোটেল শ্রমিকের মাঝে সেচ্ছাসেবকলীগের  ঈদসামগ্রী বিতরণ…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com