ঠাকুরগাঁওয়ে মাধ্যমিক পর্যায়ের শিক্ষক শিক্ষাক্রম নির্দেশিকা প্রশিক্ষণের সমাপনী

শুক্রবার, ২৫ মে ২০১৮ | ১২:৪৪ পূর্বাহ্ণ |

ঠাকুরগাঁওয়ে মাধ্যমিক পর্যায়ের শিক্ষক শিক্ষাক্রম নির্দেশিকা প্রশিক্ষণের সমাপনী
ঠাকুরগাঁওয়ে মাধ্যমিক পর্যায়ের শিক্ষক শিক্ষাক্রম নির্দেশিকা ছয়দিন ব‍্যাপী প্রশিক্ষণের সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে

নুরে আলম শাহ , ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ে মাধ্যমিক পর্যায়ের শিক্ষক শিক্ষাক্রম নির্দেশিকা ছয়দিন ব‍্যাপী প্রশিক্ষণের সমাপনী অনুষ্ঠান অনুষ্ঠিত হয়েছে।

পরিমার্জিত শিক্ষাক্রমের সফল বাস্তবায়নের জন্য দেশব্যাপী শিক্ষাক্রম বিতরণ করা হয়েছে। দেশের সম্মানিত  শিক্ষকবৃন্দকে আরো গতিশীল করার লক্ষ্যে বর্তমান সরকার নানামুখী প্রচেষ্টা চালিয়ে যাচ্ছে এরই অংশ হিসেবে ঠাকুরগাঁওয়ে শিক্ষা মন্ত্রণালয়ের সেকেন্ডারি এডুকেশন সেক্টর ইনভেস্টমেন্ট প্রোগ্রাম এর কারিগরি ও আর্থিক সহায়তায় শিক্ষকদের জন্য শিক্ষক শিক্ষাক্রম নির্দেশিকা ষষ্ঠ থেকে অষ্টম শ্রেণি পর্যন্ত পাঁচটি কোর বিষয়ে বাংলা,ইংরেজি গণিত, বিজ্ঞান এবং বাংলাদেশ ও বিশ্ব পরিচয়ে প্রশিক্ষণ প্রদান করা হয়।

প্রশিক্ষণ সমাপনী অনুষ্ঠানে ঠাকুরগাঁও জেলা শিক্ষা অফিসার ( ভারপ্রাপ্ত) ভূপেন্দ্র নাথ মুখার্জির সভাপতিত্বে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও জেলা প্রশাসক আখতারুজ্জামান।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন, শ্রীমন্ত কুমার রায় ,প্রধান শিক্ষক (ভারপ্রাপ্ত) ঠাকুরগাঁও সরকারি বালক উচ্চ বিদ্যালয়। এছাড়া অনুষ্ঠানে প্রশিক্ষণার্থীদের মধ্যে ইংরেজি বিভাগের শিক্ষক ইব্রাহিম খলিল।

ঠাকুরগাঁও সরকারি বালক উচ্চ বিদ্যালয়ের সহকারী শিক্ষক তাঁর বক্তব্যে বলেন, শিক্ষকদের প্রশিক্ষণের বিকল্প নেই, ছয় দিনব্যাপী প্রশিক্ষণের ফলে শিক্ষকদের দক্ষতা কলা কৌশল শিক্ষার্থীর জীবনে প্রতিফলন ঘটাতে পারলেই শিক্ষার্থীদের জীবনে বড় ধরনের একটা সফলতা নিয়ে আসবে বলে আশা ব্যক্ত করেন তিনি।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

ঠাকুরগাঁওয়ে ক্লিনিক বন্ধের নির্দেশের ১২ ঘন্টা পরেই ফের চালু…!

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com