ঠাকুরগাঁওয়ে সুমন-সুজন কোচিং সেন্টার ভ্রাম্যমাণ আদালতে আর্থিক দণ্ডে দণ্ডিত

রবিবার, ০৩ ফেব্রুয়ারি ২০১৯ | ১০:২৯ অপরাহ্ণ |

ঠাকুরগাঁওয়ে সুমন-সুজন কোচিং সেন্টার ভ্রাম্যমাণ আদালতে আর্থিক দণ্ডে দণ্ডিত
ফাইল ছবি

ঠাকুরগাঁও শহরের বশির পাড়াস্থ এলাকায় সুমন-সুজন কোচিং সেন্টারটি শিক্ষা মন্ত্রণালয়ের নির্দেশনা অমান্য করার দায়ে দন্ডবিধি ১৮৬০ এর ১৮৮ ধারা মোতাবেক সুমন-সুজন কোচিং সেন্টারসহ আরেকটি কোচিং সেন্টারের পরিচালককে ভ্রাম্যমাণ আদালত পরিচালনার মাধ্যমে আর্থিক দণ্ডে দণ্ডিত করা হয়েছে।

উল্লেখ্য থাকে যে, গত ২৭ জানুয়ারি গণপ্রজাতন্ত্রী বাংলাদেশ সরকারের শিক্ষা মন্ত্রণালয়ের এক প্রজ্ঞাপনে জানানো হয় যে, এসএসসি,দাখিল ও সমমান পরীক্ষায় প্রশ্নপত্র ফাঁস রোধে আগামী ১ ফেব্রুয়ারি পরীক্ষা শুরুর এক সপ্তাহ আগে থেকে পরীক্ষা শেষ না হওয়া পর্যন্ত (২৫ ফেব্রুয়ারি) দেশের সকল প্রকার কোচিং সেন্টার বন্ধ রাখার নির্দেশ প্রদান করা হয়েছে।

এরই প্রেক্ষিতে গত বৃহস্পতিবার ঠাকুরগাঁও পৌর শহরের সকল কোচিং সেন্টারের পরিচালককে জেলা প্রশাসন কর্তৃক অবগত করা হয়। তা সত্ত্বেও অবাধে কোচিং পরিচালনা করায় ভ্রাম্যমান আদালতে অভিযুক্ত হন।

৩ ফেব্রুয়ারি রবিবার সন্ধ্যা ৬ টায় ঠাকুরগাঁও জেলা প্রশাসনের উদ্যোগে ভ্রাম্যমাণ আদালতের কার্যক্রম পরিচালনা করেন সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তরিকুল ইসলাম।

এসময় উপস্থিত ছিলেন নির্বাহী ম্যাজিস্ট্রেট অমিত কুমার সাহা ও মাহমুদুর রহমান।অভিযানে সদর থানার এস, আই পারভীনের নেতৃত্বে একদল ফোর্সসহ পেশকার সাইফুল ইসলাম উপস্থিত ছিলেন।

ভ্রাম্যমাণ আদালত অভিযান পরিচালনাকালে সহকারী কমিশনার ও নির্বাহী ম্যাজিস্ট্রেট তরিকুল ইসলাম বলেন, অপরাধীরা তাদের অপরাধ স্বীকার করায় দন্ড লঘু করা হয়েছে। পরবর্তীতে কোন কোচিং সেন্টার খোলা পাওয়া গেলে অর্থদন্ড সহ জেল-জরিমানা প্রদান করা হবে।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com