ঠাকুরগাঁওসহ বাংলাদেশের প্রত্যেকটি এলাকায় উন্নয়নের কাজ করেই চলেছে সরকার -রমেশ চন্দ্র সেন

বৃহস্পতিবার, ০৯ আগস্ট ২০১৮ | ১০:২৬ পূর্বাহ্ণ |

ঠাকুরগাঁওসহ বাংলাদেশের প্রত্যেকটি এলাকায় উন্নয়নের কাজ করেই চলেছে সরকার -রমেশ চন্দ্র সেন
ঠাকুরগাঁওসহ বাংলাদেশের প্রত্যেকটি এলাকায় উন্নয়নের কাজ করেই চলেছে সরকার -রমেশ চন্দ্র সেন

ঠাকুরগাঁও প্রতিনিধি : বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন বলেছেন, চলমান আওয়ামী লীগ সরকারের উন্নয়নের ধারাকে ব্যাহত করার জন্য একটি কুচক্রি মহল উঠে পড়ে লেগেছে। শিক্ষার্থীদের শান্তিপূর্ণ আন্দোলনে বহিরাগতদের প্রবেশ করিয়ে দেশকে অস্থিতিশীল করার পায়তারা করেছিল বিএনপি।

বুধবার বিকেলে ঠাকুরগাঁও সদর উপজেলার রায়পুর ইউনিয়নে একটি নতুন রাস্তা উন্নয়ন কাজের ভিত্তিপ্রস্তর উদ্বোধন শেষে মটরাহাট উচ্চ বিদ্যালয় মাঠে আলোচনা সভায় প্রধান অতিথির বক্তব্যে তিনি এ কথা বলেন। সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন বলেন, বাংলাদেশে আওয়ামী সরকার ক্ষমতায় এসেছে জনগণের উন্নয়নে কাজ করার জন্য। তারই ধারাবাহিকতায় আওয়ামী লীগ সরকার ঠাকুরগাঁওসহ বাংলাদেশের প্রত্যেকটি এলাকায় উন্নয়নের কাজ করেই চলেছে। তিনি বলেন, শিক্ষার্থীরা নিরাপদ সড়কের জন্য শান্তিপূর্ণ আন্দোলন করেছে; আমিও চাই দেশে নিরাপদ সড়ক হোক।

webnewsdesign.com

আর সড়কে যেন কোন মানুষ প্রাণ না হারায়। এই আন্দোলনে শিক্ষার্থীদের দাবিগুলো আওয়ামী লীগ সরকার মেনে নিয়ে প্রয়োজনীয় ব্যবস্থাও গ্রহণ করেছে। আগামী জাতীয় সংসদ নির্বাচনে দলের সকল নেতাকর্মীকে ঐক্যবদ্ধ হয়ে থাকার আহ্বান জানান সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন। রায়পুর ইউনিয়নের চেয়ারম্যান নুরুল ইসলামের সভাপতিত্বে আলোচনা সভায় অন্যান্যের মধ্যে বক্তব্য দেন, জেলা আওয়ামী লীগের ধর্ম বিষয়ক সম্পাদক আলহাজ্ব রুহুল আমিন, উপজেলা এলজিইডির প্রকৌশলী নুরুজ্জামান সরদার, উপজেলা আওয়ামী লীগের সভাপতি অরুনাংশু দত্ত টিটো, সাধারন সম্পাদক মোশারুল ইসলাম, যুগ্ম সাধারণ সম্পাদক নজরুল ইসলাম স্বপন, জেলা কৃষক লীগের সাধারন সম্পাদক পবারুল ইসলাম, জেলা ছাত্রলীগের সাধারন সম্পাদক সানোয়ার পারভেজ পুলক প্রমুখ।

উল্লেখ্য, দেহন হাইস্কুল থেকে মটরাহাট ও মটরাহাট থেকে বালিয়াডাঙ্গী ভায়া নুরুল চেয়ারম্যানের বাড়ী পর্যন্ত আড়াই কিলোমিটার পাকা রাস্তার কাজের ব্যয় ধরা হয় ১ কোটি ৭৫ লক্ষ টাকা। আর এই কাজটির তত্ত্বাবধানে রয়েছে ঠাকুরগাঁও সদর উপজেলা এলজিইডি।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com