ঠাকুরগাঁওয়ের মেধাবী ছাত্রী সেতু রানীকে বাঁচাতে লাগবে ৮ লক্ষ টাকা

সোমবার, ২১ মে ২০১৮ | ১২:২৮ অপরাহ্ণ |

ঠাকুরগাঁওয়ের মেধাবী ছাত্রী সেতু রানীকে বাঁচাতে লাগবে ৮ লক্ষ টাকা
মেধাবী ছাত্রী সেতু রানী, ছবি- সুজন শর্মা, ঠাকুরগাঁও

নিজস্ব প্রতিবেদন: মানুষ মানুষের জন্য এই কথাটি আমাদের সবার পরিচিত,এই রমজানের মাসে মেধাবী ছাত্রী সেতু রানী রায়কে সাহায্যের হাত বাড়িয়ে দিয়ে সমাজে বাঁচার সুযোগ করে দিন।

ঠাকুরগাঁও সদর উপজেলার শান্তিনগর ১নং ওয়ার্ডের নিবাসী কৃষ্ণ চন্দ্র রায় এর কন্যা সেতু রানী।সেতু রানীর বাবা কৃষ্ণ চন্দ্র রায় একজন সাহায্যকারী তৃতীয় শ্রেণীর (পি,ডি,বি) কর্মচারী।

মেধাবী ছাত্রী সেতু রানী দীর্ঘ ৩ বছর যাবৎ লোপাস (S.L.E) নামক দুরারোগ্য রোগে ভুগছে। মেধাবী ছাত্রী সেতু এমন অবস্থাতেও PEC পরীক্ষায় জিপিএ-৫.০০(গোল্ডেন); JSC পরীক্ষায় জিপিএ-৫.০০(গোল্ডেন) আর,কে,স্টেট স্কুলে থেকে পড়াশোনা করে SSC পরীক্ষায় জিপিএ-৪.৮৩ পেয়ে কৃতকার্য হয়েছে।

সেতু রনী’র সাথে ঠাকুরগাঁও থেকে প্রকাশিত সম্প্রতি “দৈনিক সংবাদ গ্যালারি”পত্রিকার সম্পাদক সুজন শর্মা সারাসরি দেখা করলে সেতু রানী অশ্রু ভরা চোখে “www.sangbad-gallery.com”কে বলে- আমি আরও পড়াশোনা করতে চাই,দেশের সেবা মূলক কাজে নিজেকে উৎসর্গ করতে চাই।কিন্তু এই শুধুই আমার স্বপ্ন,কারণ আমার পিতা আমার চিকিৎসার খরচ জোগাতে আজ নিঃস্ব হয়ে গেছে। ডাক্তার ভালো চিকিৎসার জন্য দেশের বাইরে যেতে বলেছেন। যার জন্য ৭/৮ লক্ষ টাকা প্রয়োজন। যা আবার অসহায় বাবার পক্ষে জোগাড় করা সম্ভব নয়।

তাই আমার চিকিৎসার জন্য সাধ্যমত সাহায্য করতে সমাজের বিত্তবান, সহৃদয়বান মানুষদের কাছে বিনীত আবেদন জানাচ্ছি। আপনারা আমার পাশে থাকে আমাকে সাহায্য করুন,আমি বাঁচতে চাই।

মেধাবী ছাত্রী সেতুকে সাহায্য করতে নিচের নম্বর গুলিতে যোগাযোগ করুনঃ
সেতুর বাবার নাম্বার:০১৭৩৫৮৯৪১৫১
বিকাশ নম্বরঃ 01735894151- 3 (ডাচ বাংলার জন্য শেষে 3 যোগ করতে হবে)
01793035618- 7 (ডাচ বাংলার জন্য শেষে 7 যোগ করতে হবে)

আপনার মুল্যবান মতামত দিন......

comments

ঠাকুরগাঁওয়ে হাসপাতালের জরুরী বিভাগে চিকিৎসাধীন ব্যক্তিকে মারধরের অভিযোগ…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com