ঠাকুরগাঁওয়ের স্বপ্নজগত পার্ক থেকে ৮ প্রেমিক যুগল আটক

বৃহস্পতিবার, ০৭ ফেব্রুয়ারি ২০১৯ | ১০:৫৪ অপরাহ্ণ |

ঠাকুরগাঁওয়ের স্বপ্নজগত পার্ক থেকে ৮ প্রেমিক যুগল আটক

আপত্তিকর অবস্থায় ঠাকুরগাঁওয়ের স্বপ্নজগৎ পার্ক থেকে ৮ প্রেমিক যুগলকে আটক করা হয়েছে।

৯ নভেম্বর বৃহস্পতিবার ভ্রাম্যমান আদালতে ঠাকুরগাঁও সদর উপজেলার ৩নং আকচা ইউনিয়নে রুহিয়া টু ঠাকুরগাঁও পাকা সড়কের পাশে বুড়িরবাঁধ ব্রিজ সংলগ্ন এলাকায় স্বপ্নজগৎ নামে একটি পার্কে পরিদর্শনের সময় আপত্তিকর অবস্থায় ৮ প্রেমিক যুগলকে আটক এবং তাদের অশালীন মেলামেশার সুযোগ করে দেওয়ার অপরাধে পার্ক মালিককে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়।

webnewsdesign.com

পরে আটক প্রেমিক যুগলকে তাদের অভিভাবকদের মুচলেকায় ছেড়ে দেওয়া হয়।

জানা যায়, স্বপ্নজগৎ নামে এই পার্কটি স্থাপন করেন বিএনপি নেতা ও সাবেক ইউপি চেয়ারম্যান সারোয়ার আলম চৌধুরী। পার্কটি চালুর পর থেকেই স্কুল কলেজ পড়ুয়া ছেলে মেয়ে অসামাজিক কার্যকলাপের সুযোগ দিয়ে দু হাতে টাকা হাতিয়ে নেওয়ার অভিযোগ উঠে।

আটককৃত ৮ প্রেমিকযুগল সকলে স্কুল ও কলেজের শিক্ষার্থী বলে জানায়। ওইসব অল্প বয়সী ছেলে মেয়েদের অসামাজিক কার্যকলাপে সহযোগিতা করার অপরাধে পুলিশ পার্ক মালিক সারোয়ার আলমকে আটক করে। পার্কের নামে অসামাজিক কার্যকলাপ করার সুযোগ দেওয়ায় ও সহযোগীতা করার অপরাধে পার্ক মালিক সারোয়ার আলমকে ৫০ হাজার টাকা জরিমানা করা হয়। তিনি তাৎক্ষনিকভাবে ৫০ হাজার টাকা জরিমানা দিয়ে মুক্তি পান।

উল্লেখ্য, অশালীন কার্যকলাপের অভিযোগে এরপূর্বে একাধিকবার বন্ধ করে দেয় ওই পার্কটি। ৩০ নির্বাচনের পূর্বে পার্কে নাশকতার পরিকল্পনা করায় পার্ক মালিককে গ্রেফতার করে পুলিশ।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com