ঠাকুরগাঁওয়ে অন্তঃসত্ত্বা গৃহবধূকে মেরে গলায় ফাঁস দেয়ার অভিযোগ…

সোমবার, ০৩ মে ২০২১ | ৯:৩৮ অপরাহ্ণ |

ঠাকুরগাঁওয়ে অন্তঃসত্ত্বা গৃহবধূকে মেরে গলায় ফাঁস দেয়ার অভিযোগ…
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেক্স রিপোর্ট/সংবাদ গ্যালারি

ঠাকুরগাঁও সদর উপজেলার রাজাগাঁও ইউনিয়নে শাহানাজ বেগম (২৪) নামের এক গৃহবধূকে মেরে গলায় ফাঁস দেওয়ার অভিযোগ উঠেছে।

রবিবার (২রা মে) দুপুরে ঐ ইউনিয়নের উত্তর আসান- নগর গ্রামে এঘটনা ঘটে। মৃত শাহানাজ বেগম ঐ গ্রামের আব্দুর রাজ্জাক ওরফে বুলু’র স্ত্রী ও পঞ্চগড়ের আটোয়ারী উপজেলার ধামোর ইউনিয়নের রাজাগাঁও গ্রামের মৃত শফিউদ্দিন মুন্সির মেয়ে।

webnewsdesign.com

স্থানীয় সূত্রে জানাযায়,৪ মাসের অন্তঃসত্ত্বা শাহানাজ বেগমের সাথে এক বছর আগে আব্দুর রাজ্জাকের সাথে বিয়ে হয়। কিন্তু হঠাৎ নিজ শয়ন কক্ষে গলায় ফাঁস দেওয়া অবস্থায় শাহানাজকে দেখা যায়। পরে পরিবারের লোকেরা তার মরদেহটি নিচে নামায়ে নেন। নিজেই গলায় ফাঁস লাগিয়ে আত্মহত্যা করেছেন নাকি মেরে ফেলা হয়েছে তা তদন্তের দাবি জানান এলাকাবাসী।

মৃত শাহানাজ বেগমের স্বামী আব্দুর রাজ্জাক জানান, আমরা সবাই মরিচ ক্ষেতে মরিচ তুলতে যাই। দুপুরে বাড়িতে এসে শাহানাজকে ডাকাডাকি করলে কোন উত্তর না পেয়ে পরে দেখি শাহানাজ গলায় ফাঁস দিয়ে ঝুলে আছে। তারপর অন্য ঘরের দরজা দিয়ে ভিতরে ঢুকে শাহানাজের লাশ ফাঁস থেকে নিচে নামিয়ে নেই।

অন্যদিকে মৃত শাহানাজ বেগমের স্বজনরা জানান, আমাদের মেয়ে কখনোই আত্মহত্যা করতে পারে না। তাকে মেরে গলায় ফাঁসের কল্পকাহিনি। আমাদের ফোনে বলা হলো শাহানাজ এক্সিডেন্ট করেছে। এসে দেখি এক্সিডেন্ট না গলায় ফাঁস দিয়েছে। শাহানাজের শরীরের বিভিন্ন জায়গায় আঘাতের চিহ্ন রয়েছে। কিন্তু প্রশাসনকে না জানিয়ে লাশকে নিচে নামিয়ে বারান্দায় শুইয়ে রেখেছে। এতে সন্দেহ হয় যে শাহানাজকে পরিকল্পিতভাবে হত্যা করা হয়েছে। প্রকৃত ঘটনার তদন্ত সাপেক্ষে দোষীদের প্রয়োজনীয় ব্যবস্থা গ্রহণের দাবি জানান তারা।

স্থানীয় ইউপি চেয়ারম্যান মোশারুল ইসলাম সরকার আত্মহত্যার বিষয় নিশ্চিত করে বলেন, বিষয়টা আমি শুনেছি এবং রুহিয়া থানায় অবগত করছি।

এব্যাপারে অতিরিক্ত পুলিশ সুপার সদর সার্কেল মোছা: সুলতানা রাজিয়া জানান, আমি ঘটনাস্থল পরিদর্শন করেছি। মৃত শাহানাজ বেগমের স্বজনেরা মৃত্যু নিয়ে সন্দেহ করায় রাতেই মরদেহটি থানায় আনা হয়েছে। লাশ মর্গে পাঠানো হবে। আর রিপোর্ট না আসা পর্যন্ত বলা যাবে না হত্যা না আত্মহত্যা।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

ঠাকুরগাঁওয়ে হোটেল শ্রমিকের মাঝে সেচ্ছাসেবকলীগের  ঈদসামগ্রী বিতরণ…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com