ঠাকুরগাঁওয়ে আদিবাসী ওয়ান ডে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত…

শনিবার, ২১ সেপ্টেম্বর ২০১৯ | ১০:৫০ পূর্বাহ্ণ |

ঠাকুরগাঁওয়ে আদিবাসী ওয়ান ডে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত…
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেস্ক রিপোর্ট

ঠাকুরগাঁও সদর উপজেলার বালিয়া ইউনিয়নের বড় বালিয়া আদিবাসী কল্যাণ সমিতির আয়োজনে ওয়ান ডে ফুটবল টুর্নামেন্টের ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়েছে।

শুক্রবার (২০ সেপ্টেম্বর) বিকেলে বালিয়া এম.বি.এস.সি উচ্চ বিদ্যালয় মাঠে ফাইনাল খেলা অনুষ্ঠিত হয়।
ফাইনালে দিনাজপুর বাংঙ্গালীপাড়া আদিবাসী চাষী ক্লাব ২-০ গোলে দিনাজপুর, বোচাগঞ্জ কালিতলা ফুটবল একাডেমী ক্লাবকে পরাজিত করে চ্যাম্পিয়ন হয়।


সকাল ১০ টায় ৮ টিম নিয়ে এ টুর্নামেন্টের উদ্বোধন করেন, জনাব আশরাফুল হক চৌধুরী, সভাপতি, বালিয়া এম.বি.এস.সি উচ্চ বিদ্যালয় ও কৃষি ও সমবায় বিষয়ক সম্পাদক ঠাকুরগাঁও জেলা আওয়ামীলীগ।

ফাইনাল খেলা শেষে পুরস্কার বিতরণী অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্য দেন, জনাব মুহাম্মদ সাদেক কুরাইশী, চেয়ারম্যান, ঠাকুরগাঁও জেলা পরিষদ ও সাধারণ সম্পাদক ঠাকুরগাঁও জেলা আওয়ামীলীগ।

বিশেষ অতিথি হিসেবে ছিলেন, জনাব জুলফিকার আলী ভূট্টু, অধ্যক্ষ, ভূল্লী ডিগ্রী কলেজ ও দপ্তর সম্পাদক ঠাকুরগাঁও জেলা আওয়ামীলীগ। আরো বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জনাব আলহাজ্ব হাবিবুর রহমান, সভাপতি, ৫নং বালিয়া ইউনিয়ন আওয়ামীলীগ, জনাব নূরে আলম সিদ্দিকী (মুক্তি), চেয়ারম্যান, ৫নং বালিয়া ইউনিয়ন পরিষদ ও সাধারণ সম্পাদক ৫নং বালিয়া ইউনিয়ন আওয়ামীলীগ, এস.এম সাওন চৌধুরী সহ প্রমুখ।

এছাড়াও আওয়ামী লীগসহ বিভিন্ন দলের নেতাকর্মী ও বিভিন্ন প্রিন্টি ও ইলেকট্রনিক মিডিয়ার সাংবাদিক বৃন্দ উপস্থিত ছিলেন। খেলা চলাকালীন দর্শক সমাগম ছিল চোখে পড়ার মত। বিশেষ করে মহিলা দর্শক সবার নজর কাড়ে। ভবিষ্যতে এ জাতীয় বা এর চেয়ে বড় টুর্নামেন্টের আয়োজন করা হবে বলে জানায় আয়োজকরা।

অনুষ্ঠানটি সঞ্চালনা ও সার্বিক তত্ত¡বধান করেন ফরহাদ আহম্মেদ রিংকু চৌধুরী। সভাপতিত্ব করেন, রবিন টুডু, বড় বালিয়া আদিবাসী কল্যাণ সমিতি, বালিয়া, ঠাকুরগাঁও। খেলায় রেফারীর ও লাইসম্যান দায়িত্ব পালন করেন শাহ আজিজ, একরামুল হক, মাহবুর রহমান, মেহেদী হাসান ও ফিরোজ ইসলাম। শেষে বিজয়ী ও বিজীত উভয় দলকে পুরস্কার হিসেবে ১০,০০০/- টাকা ও ৮,০০০/- টাকা প্রদান করেন অতিথিরা। অনুষ্ঠানে বক্তারা ঠাকুরগাঁও খেলাধুলা, শিক্ষা ও রাস্তা ঘাট সহ বিভিন্ন উন্নয়নমূলক দৃশ্যমান কর্মকান্ড তুলে ধরেন।

আপনার মুল্যবান মতামত দিন......

comments



যোগ্যতাই যখন বড় অযোগ্যতা

প্রধান কার্যালয়ঃ বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com