ঠাকুরগাঁওয়ে কৃতি শিক্ষার্থীদের সম্মাননা ও সংবর্ধনা প্রদান

রবিবার, ১০ জুন ২০১৮ | ১০:২৮ অপরাহ্ণ |

ঠাকুরগাঁওয়ে কৃতি শিক্ষার্থীদের সম্মাননা ও সংবর্ধনা প্রদান
ছবি: অনলাইন

এসএসসি-২০১৮ পরীক্ষায় উত্তীর্ণ কৃতি শিক্ষার্থীদের সম্মাননা ও সংবর্ধনা প্রদান করেছে পুলিশ নারী কল্যাণ সমিতি(পুনাক) ঠাকুরগাঁও। রবিবার(১০ জুন) দুপুরে ঠাকুরগাঁও পুলিশ লাইনস্ স্কুলের অডিটোরিয়াম হলে এ সংবর্ধনা অনুষ্ঠানটি অনুষ্ঠিত হয়।

কৃতি শিক্ষার্থী সম্মাননা ও সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা পুলিশ সুপার এর সহধর্মীণি ও পুনাক ঠাকুরগাঁও সভানেত্রী মিসেস শামস মাসরেকা।


এতে বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও পুলিশ সুপার মো: ফারহাত আহমেদ, পুনাক ঠাকুগাঁওয়ের সহ-সভানেত্রী মিসেস সুরাইয়া পারভীন। কৃতি শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠানে সভাপতিত্ব করেন মো: খায়রুল আলম, অতিরিক্ত পুলিশ সুপার(সদর সার্কেল) ঠাকুরগাঁও।

এসময় সহকারী পুলিশ সুপার আবু লাইছ মো: ইলিয়াস জিকো,পুলিশ পরিদর্শক সিফরাতুল মাজদার, পুলিশ সুপার কন্যা ফারিয়া শামস আহমেদ সহ পুলিশ প্রশাসনের কর্মকর্তাবৃন্দ উপস্থিত ছিলেন।


উল্লেখ্য, অনুষ্ঠানে ২০১৮ সালের এসএসসি পরীক্ষায় উত্তীর্ণ ঠাকুরগাঁও পুলিশ লাইন্স উচ্চ বিদ্যালয়ের ৫৯ জন কৃতি শিক্ষার্থীকে সংবর্ধনা ও সম্মাননা ক্রেস্ট প্রদান করা হয়।

এছাড়াও এসময় ২০১৭ সালে হরিপুর থানায় কর্মরত অবস্থায় এক এসআই মৃত্যুবরণ করায় তার পরিবারকে আইজি অফিসের পক্ষ থেকে সমবেদনা ও ঈদ উপহার প্রদান করা হয়।


আপনার মুল্যবান মতামত দিন......

comments

বালিয়াডাঙ্গীতে কলেজ ছাত্রীকে ইভটিজিংয়ের দায়ে ২ বখাটের কারাদণ্ড…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com