ঠাকুরগাঁওয়ে গুচ্ছগ্রামে বিদ্যুৎ সংযোগের উদ্বোধন করলেন রমেশ চন্দ্র সেন

বুধবার, ১৮ এপ্রিল ২০১৮ | ৯:৪৪ অপরাহ্ণ |

ঠাকুরগাঁওয়ে গুচ্ছগ্রামে বিদ্যুৎ সংযোগের উদ্বোধন করলেন রমেশ চন্দ্র সেন
ছবি: বিদ্যুৎ সংযোগের উদ্বোধন

ঠাকুরগাঁও সদর উপজেলার দেবিপুর ইউনিয়নের গুচ্ছগ্রামে পল্লী বিদ্যুতের নতুন সংযোগের উদ্বোধন করা হয়েছে। বুধবার বিকেলে দেবিপুর ইউনিয়নের কালেশ্বরগাঁও আদর্শ গুচ্ছগ্রামে বিদ্যুৎ সংযোগের উদ্বোধন করেন বাংলাদেশ আওয়ামী লীগের প্রেসিডিয়াম সদস্য ও ঠাকুরগাঁও-১ আসনের সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন। উদ্বোধন শেষে কালেশ্বরগাঁও আদর্শ গুচ্ছগ্রামে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।

সভায় প্রধান অতিথি হিসেবে সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন বলেন, বাংলাদেশে সবচেয়ে বেশি অবহেলিত ছিল গৃহহারা মানুষগুলো। আওয়ামী লীগ সরকার ক্ষমতায় আসার পর গৃহহারা মানুষদের উন্নয়নে কাজ করেছে। গৃহহারা মানুষদের জন্য ঘরবাড়ি-বিদ্যুৎ সংযোত থেকে সবকিছুর ব্যবস্থা করে দিয়েছে। এতে করে এখন গৃহহারা মানুষগুলো শান্তিতে বসবাস ককরছে। এই উন্নয়ন হয়েছে আওয়ামী লীগ সরকারের জন্যই। তাই আগামী নির্বাচনে আওয়ামী লীগকে ভোট দিয়ে বিজয়ী করার আহ্বান করেন সংসদ সদস্য রমেশ চন্দ্র সেন।

webnewsdesign.com

ঠাকুরগাঁও পল্লী বিদ্যুৎ সমিতির সহকারী জেনারেল ম্যানেজার আল হেলালের সভাপতিত্বে আলোচনা সভায় বক্তব্য দেন, ঠাকুরগাঁও সদর উপজেলা আওয়ামী লীগের সাধারন সম্পাদক মোশারুল ইসলাম, যুগ্ম সাধারন সম্পাদক নজরুল ইসলাম স্বপন, দেবিপুর ইউনিয়ন পরিষদের মোয়াজ্জেম হোসেন প্রমুখ। উল্লেখ্য, ঠাকুরগাঁও পল্লী বিদ্যুৎ সমিতির তত্ত্বাবধানে দেবিপুর ইউনিয়নের কালেশ্বরগাঁও আদর্শ গুচ্ছগ্রামে ৪৬ লক্ষ ৭২ হাজার টাকা ব্যয়ে ৪ কিলোমিটারে ২১৮টি আবাসিক ও ৩টি দাতব্য প্রতিষ্ঠানে নতুন সংযোগ দেয়া হয়।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com