ঠাকুরগাঁওয়ে গৃহবধূর লাশ উদ্ধার, স্বামী আটক

বুধবার, ১১ এপ্রিল ২০১৮ | ১:২৩ পূর্বাহ্ণ |

ঠাকুরগাঁওয়ে গৃহবধূর লাশ উদ্ধার, স্বামী আটক
প্রতীকী ছবি

ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ের বালিয়াডাঙ্গীতে পশিনা  আক্তার নামে এক গৃবধূর ঝুলন্ত লাশ উদ্ধার করেছে পুলিশ। মৃতের পরিবারের অভিযোগ তাকে হত্যা করা হয়েছে। এ ঘটনায় পুলিশ ওই গৃহবধূর স্বামীকে আটক করেছে।

পুলিশ জানায়, উপজেলার চাড়োল ইউনিয়নের মধ্যে চাড়োল গ্রামের মাজহারুল ইসলামের স্ত্রী পশিনা আক্তার মঙ্গলবার দুপুরে শয়নঘরে ফাঁস লাগিয়ে আত্বহত্যা করে।

এলাকাবাসী জানায়, স্বামী-স্ত্রীর মধ্যে দীর্ঘদিন ঝগড়া বিবাদ চলে আসছিল। এ বিষয়ে স্থানীয় জেলা পরিষদ সদস্য মইনুল হকের কাছে কয়েক দফা নির্যাতনের বিচারও দেয় পশিনা।

দুপুরে মাঠে কাজ করার সময় স্বামী- স্ত্রীর মধ্যে ঝগড়া ও মারপিটের ঘটনা ঘটে। পরে পশিনা কাজ ছেড়ে বাড়ি চলে আসে। কিছুক্ষণ পরে তার স্বামীও বাড়ি আসলে ঘরের দরজা বন্ধ দেখে তাকে ডাকাডাকি করে।  দরজা খুলে দেখা যায় তার ঝুলন্ত লাশ। খবর পেয়ে পুলিশ  লাশ উদ্ধার করে থানায় নিয়ে আসে।

এ ঘটনায় পশিনার পিতা শাহবাজপুর গ্রামের সমির উদ্দীন বলেন, মাজহারুল আমার মেয়েকে বিয়ের পর থেকেই শারীরিক ও মানসিক নির্যাতন করতে। সর্বশেষ মঙ্গলবারও তাকে মারপিট করে। একপর্যায়ে আমার মেয়ে পশিনা মারা গেলে তার লাশ ফাঁসিতে ঝুলিয়ে আত্মহত্যা বলে প্রচারণা চালায়। আমি আমার মেয়েকে হত্যার বিচার চাই।

এ বিষয়ে জেলা পরিষদ সদস্য মইনুল ইসলাম জানান, পশিনা ও মাজহারুলের মাঝে ঝগড়া নিয়ে আমাকে একা বিষয়টি আমি অবগত। দুই-এক দিনের মধ্যে আমি বসে ঝগড়া নিস্পত্তি করতে চেয়েছিলাম। কিন্তু আর হলো না।

বালিয়াডাঙ্গী থানার ওসি এ বি এম সাজেদুর ইসলাম জানান, লাশ উদ্ধার করা করা হয়েছে। লাশ মর্গে পাঠানো হবে।

এ ঘটনায় জিজ্ঞাসাবাদের জন্য মৃতের স্বামীকে আটক করা হয়েছে।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

ঠাকুরগাঁওয়ে হাসপাতালের জরুরী বিভাগে চিকিৎসাধীন ব্যক্তিকে মারধরের অভিযোগ…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com