ঠাকুরগাঁওয়ে ছাত্রীকে অপহরণের অভিযোগে ১ যুবককে গ্রেফতারের দুইদিনেও থানায় মামলা রুজু না হওয়ায় অভিযোগকারী বিপাকে

শুক্রবার, ০৬ এপ্রিল ২০১৮ | ১২:৩৫ পূর্বাহ্ণ |

ঠাকুরগাঁওয়ে ছাত্রীকে অপহরণের অভিযোগে ১ যুবককে গ্রেফতারের দুইদিনেও থানায় মামলা রুজু না হওয়ায় অভিযোগকারী বিপাকে

ঠাকুরগাঁও রোড কলেজের একাদশ শ্রেণীর এক ছাত্রীকে অপহরণের ঘটনায় পুলিশ অপহরণকারী রাজিব (৩০) নামের এক যুবককে গ্রেফতারের দুইদিনেও থানা হাজতে রেখে রহস্যজনক কারণে এ যাবত মামলা হিসেবে রুজু না হওয়ায় বিপাকে পড়েছেন অভিযোগকারী।
অভিযোগ সূত্রে জানা গেছে, শরীয়তপুরের নড়িয়া থানার নবগ্রামের হামিদ মোল্লার ছেলে মিজানুর (২০) ক্যামিক্যাল রং ব্যবসার সাথে জড়িত থাকার সুবাদে দীর্ঘদিন ধরে সে ঠাকুরগাঁওয়ের সদরের রোড সুগার মিলস এলাকায় বসবাস করে আসলে প্রায় সময় বিভিন্ন স্থানে হরিহরপুর গ্রামের এক অসহায় ব্যাক্তির মেয়ে ও ঠাকরগাঁও রোড কলেজের একাদশ শ্রেণীর ছাত্রী (১৭) কে উত্যক্ত করে আসতে থাকলে বিষয়টি সে তার পরিবারকে জানালে পরবর্তীতে মিজানুরের অপকর্ম কার্যকলাপ বিষয়ে তার অভিভাবককে জানিয়েও কোন ফলাফল হয়নি।
ওই কলেজ পড়–য়া ছাত্রী গত ৫ মার্চ সকাল সাড়ে ৯ টায় বাড়ী থেকে ঠাকুরগাঁও রোড কলেজ যাওয়ার পথে জৈনেক কাদের পাস্পের অদুরে ফাঁকা রাস্তায় পৌছালে এসময় শরীয়তপুরের নড়িয়া থানার নবগ্রামের হামিদ মোল্লার ছেলে মিজানুর ও তার বন্ধু আলাউদ্দীন ঠাকুরগাঁও সদরের রোড এলাকার মরহুম মজিবর রহমানের ছেলে মফিজুল ইসলাম ও হামিদ মোল্লার ছেলে রাজিব মিলে ওই কলেজ ছাত্রীকে অপহরণ করে শরীয়তপুরের নড়িয়া থানার নবগ্রামের নিয়ে যায়। এমন সংবাদ পেয়ে অপহিৃতা কলেজ ছাত্রীর মা ও তার লোকজনকে নিয়ে অপহিৃতাকে উদ্ধারের জন্য অপহরণকারীর বাসায় গেলে সে তার অপহিৃতা মেয়েকে দেখতে পেয়ে তাকে ফিরিয়ে নেওয়ার চেষ্টা করলে ওই সময় অপহরণকারীরা তাদেরকে অস্ত্র দেখিয়ে প্রাণে মারার হত্যার হুমকি দেয়। এতে অপহিৃতার মা ও তার লোকজন প্রাণের ভয়ে সেখান থেকে বাড়ীতে ফিরে আসে।
এঘটনায় গত ২৮ মার্চ অপহিৃতা কলেজ ছাত্রীর মাতা বাদী হয়ে ঠাকুরগাঁও সদর থানায় অপহরণকারী ৭জনের বিরুদ্ধে অপহণের অভিযোগ দাখিল করে।
সেই অভিযোগের প্রেক্ষিতে ঠাকুরগাঁও সদর থানার তদন্তকারী পুলিশ কর্মকর্তা এসআই মাসুদ ও তার সঙ্গীয় ফোর্সসহ গত মঙ্গলবার সকাল ১১টায় ঠাকুরগাঁও রোড এলাকায় অভিযান চালিয়ে অপহরণকারী রাজিবকে গ্রেফতার করে থানা হাজতে আটক রাখে। অপহরণকারী রাজিবকে গ্রেফতারের দুইদিন পার হলেও এযাবত রহস্যজনক কারণে মামলা রুজু না হওয়ায় বিপাকে পড়েছেন অভিযোগকারী।
অপহিৃতার মা অভিযোগকারী বলেন, আমার কলেজ পড়–য়া মেয়েকে চিহিৃত অপহরণকারীরা অপহরণ করে নিয়ে যাওয়ার ঘটনায় গত ২৮ মার্চ সকালে স্থানীয় থানায় আপহরণকারীদের বিরুদ্ধে লিখিত অভিযোগটি দেওয়ার পর গত মঙ্গলবার সকালে পুলিশ অভিযান চালিয়ে অপহরণকারী রাজিব নামের একজনকে গ্রেফতার করে থানা হাজতে আটক রাখে। অপহরণকারী রাজিবকে গ্রেফতারের দুইদিন পার হলেও এযাবত রহস্যজনক কারণে মামলা হিসেবে রুজু না হওয়ায় বিপাকে পড়েছি।
এব্যাপারে ঠাকুরগাঁও সদর থানার তদন্তকারী পুলিশ কর্মকর্তা এসআই মাসুদের সাথে মুঠো ফোনে যোগাযোগ করা হলে তিনি অপহরণকারী রাজিবকে গ্রেফতারের বিষয়টি স্বীকার করে বলেন, লিখিত অভিযোগ পেয়েছি এখনো মামলা হিসেবে রুজু হয়নি, তবে মামলার প্রস্তুতি চলছে।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

webnewsdesign.com
ঠাকুরগাঁওয়ে ভূমিহীনদের ভূমি ও গৃহ প্রদান উপলক্ষে সংবাদ সম্মেলন…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com