প্রতিটি অভিভাবককে তাদের সন্তানদের প্রতি লক্ষ্য রাখতে হবে

ঠাকুরগাঁওয়ে জার্মান রাষ্ট্রদূত – এইচ.ই.পিটার ফাহরেনহলট্জ

শুক্রবার, ০৮ মার্চ ২০১৯ | ৯:৩১ অপরাহ্ণ |

ঠাকুরগাঁওয়ে জার্মান রাষ্ট্রদূত – এইচ.ই.পিটার ফাহরেনহলট্জ
প্রতিটি অভিভাবককে তাদের সন্তানদের প্রতি লক্ষ্য রাখতে হবে

জার্মান রাষ্ট্রদূত এইচ.ই.পিটার ফাহরেনহলট্জ বলেছেন,আপনাদের সকলকে মনে রাখতে হবে আজকের ছোট শিশুরাই এই দেশের ভবিষ্যৎ। তাই প্রতিটি অভিভাবককে তাদের সন্তানদের প্রতি লক্ষ্য রাখতে হবে।

শুক্রবার বিকেলে ঠাকুরগাঁও সদর উপজেলার ঢোলোরহাট ইউনিয়নে “ডোমিনো স্কুল বাংলাদেশ” এর ৪র্থ শাখার উদ্বোধন অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে এসব কথা বলেন তিনি।

রাষ্ট্রদূত আরো বলেন, বাংলাদেশে প্রধানমন্ত্রী আমাকে অনুরোধ করেছেন যেন এই সুন্দর দেশের সবগুলো জেলাই আমি পরিদর্শন করি। এজন্য আমি এখানে এসেছি।

এই দেশের আকাশ-বাতাস খুব মুদ্ধ ও সুন্দর। এখানে দূষিত হওয়ার কিছু নেই। এখানে বিভিন্ন শ্রেণীর মানুষ একত্রে শান্তিপূর্ণভাবে বসবাস করছে। অনেক ভালো লেগেছে এই দেশের আবহাওয়া। আমি অত্যন্ত আনন্দিত যে বিগত ৮ বছরে সকল অর্থনৈতিক উন্নয়নে ও জীবনযাত্রার মান উন্নয়নে বাংলাদেশে ব্যাপক হারে উন্নতি হয়েছে।

ডোমিনো স্কুলের ব্যাপারে রাষ্ট্রদূত বলেন, বাংলাদেশের ছেলে-মেয়েদের একটি সুন্দর ও মানসম্মত শিক্ষা ব্যবস্থা চালু করতে কাজ করে যাচ্ছে এই ডোমিনো স্কুল। এই স্কুলের সর্বোচ্চ চেষ্টা করছে যেন সব ক্ষেত্রেই একটি ভালো মানে থাকতে পারে তারা। ডোমিনো স্কুল বাংলাদেশ ও জার্মানের মধ্যে একটি সেতুবন্ধ সৃষ্টি করেছে।

ডোমিনো স্কুল বাংলাদেশের পরিচালক সুদান শিকদার এর সভাপতিত্বে এসময় বক্তব্য দেন, জার্মান ডোমিনো ফাউ-েশনের পরিচালক ফ্রিচ স্যুলার, সচিব এ্যলফ্রিডে স্যুলার,সদস্য গ্যাথরুথ স্টেডলার,সদস্য হ্যাইনরিচ স্টেডলার,ঠাকুরগাঁও অতিরিক্ত জেলা প্রশাসক শীলাব্রত কর্মকার, ডোমিনো স্কুলের কান্ট্রি এ্যাডভাইসর ফরহাদ উল করিম, ডোমিনো স্কুল বাংলাদেশ খড়িবাড়ি শাখার প্রধান শিক্ষক সবুজ দেবশর্মা প্রমূখ। বক্তব্য শেষে ছাত্র-ছাত্রীদের জন্য একটি সাংস্কৃতিক অনুষ্ঠানের আয়োজন করা হয়।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com