ঠাকুরগাঁওয়ে ঝড়ে ক্ষতিগ্রস্ত ১৯টি পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ

রবিবার, ১৯ মে ২০১৯ | ৮:৫৬ অপরাহ্ণ |

ঠাকুরগাঁওয়ে ঝড়ে ক্ষতিগ্রস্ত ১৯টি পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ
১৯টি পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ। অনলাইন ছবি

ঠাকুরগাঁও সদর উপজেলার শুকানপুকুরী ইউনিয়নের বাংরোড গ্রামের উপর দিয়ে আকস্মিক ঝড়ে ক্ষতিগ্রস্ত তান্ডবে ১৯টি পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করা হয়েছে।

রবিবার বিকেলে শুকানপুকুরী ইউনিয়নের বাংরোড গ্রামে ১৯টি পরিবারের মাঝে ত্রাণ সামগ্রী বিতরণ করেন ঠাকুরগাঁওয়ের জেলা প্রশাসাক কে এম কামরুজ্জামান সেলিম।

webnewsdesign.com

বাংলাদেশ সরকারের মাননীয় প্রধানমন্ত্রীর ত্রাণ তহবিল থেকে শুকানপুকুরী ইউনিয়নের বাংরোড গ্রামের ঝড়ে ক্ষতিগ্রস্তদের মাঝে চাল, ঢেউটিন ও নগদ অর্থ বিতরণ করা হয়। ক্ষতিগ্রস্ত ১৯টি পরিবারের মধ্যে ফনি ভূষণ, খেলাফত আলী, জহুরা বেওয়া, মাসুদ, সফিকুল ইসলাম ও নুর হককে ৩০ কেজি চাল, ৯ হাজার টাকা ও ৩ বান করে ঢেউটিন দেওয়া হয়েছে। এছাড়া বাকি ১৩ টি ক্ষতিগ্রস্ত পরিবারকে ৩০ কেজি করে চাল দেওয়া হয়েছে।

এসময় উপস্থিত ছিলেন, ঠাকুরগাঁওয়ের অতিরুক্ত জেলা প্রশাসক নূর কুতুবুল আলম, সদর উপজেলা নির্বাহী কর্মকর্তা আব্দুল্লাহ-আল-মামুন বলেন, সদর উপজেলা প্রকল্প বাস্তবায়ন কর্মকর্তা সামিয়েল মার্ডি, শুখানপুকুরী ইউনিয়নের চেয়ারম্যান আনিসুর রহমান প্রমুখ।

ক্ষতিগ্রস্তরা ঝড় হওয়ার তিন দিনের মধ্যে ত্রাণ সামগ্রী পেয়ে অনেক খুশি তাই প্রধানমন্ত্রী শেখ হাসিনা ও ঠাকুরগাঁওয়ের জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিমকে ধন্যবাদ জানিয়েছেন ও তাদের মঙ্গল কামনা করেন তারা।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com