ঠাকুরগাঁওয়ে দরিদ্র ও অসহায় পরিবারের মাঝে ‘নবীন আলো’র ঈদ সামগ্রী বিতরণ

শনিবার, ০১ জুন ২০১৯ | ৪:১৬ অপরাহ্ণ |

ঠাকুরগাঁওয়ে দরিদ্র ও অসহায় পরিবারের মাঝে ‘নবীন আলো’র ঈদ সামগ্রী বিতরণ
তাছাড়া 'নবীন আলো' সেচ্ছাসেবী সংগঠনের এরকম উদ্যোগ কে স্বাগত জানিয়ে তাদের কার্যক্রম অব্যাহত রাখার আহবান জানান বক্তারা।

পবিত্র ঈদ-উল-ফিতর উপলক্ষ্যে ঠাকুরগাঁওয়ে দরিদ্র ও অসহায় পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করেছে ‘নবীন আলো’ নামের এক সেচ্ছাসেবী সংগঠন।

”ঈদের আনন্দ বিলিয়ে দিই তাদের মাঝে” এই প্রতিপাদ্যকে সামনে রেখে শনিবার (১ জুন) ২৬ই রমযান বেলা ১১ টায় জেলা পরিষদ অডিটোরিয়াম কাম কমিউনিটি সেন্টারে (বিডি হল) দরিদ্র ও অসহায় পরিবারের মাঝে ঈদ সামগ্রী বিতরণ করে ‘নবীন আলো’ সেচ্ছাসেবী সংগঠন।

webnewsdesign.com

স্থানীয়ভাবে ছাত্রকেন্দ্রিক গড়ে ওঠা সেচ্ছাসেবী সংগঠন ‘নবীন আলো’ প্রায় অর্ধ শতাধিক দরিদ্র ও অসহায় পরিবারের মাঝে এসব ঈদ সামগ্রী বিতরণ করে।

সেচ্ছাসেবী সংগঠন নবীন আলোর সভাপতি সৈয়দ শিহাবের সভাপতিত্বে উক্ত ঈদ সামগ্রী বিতরণ কর্মসূচীতে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন জেলা প্রশাসক ড. কে এম কামরুজ্জামান সেলিম।

গেস্ট অব অনার হিসেবে উপস্থিত ছিলেন, জেলা পরিষদ চেয়ারম্যান মুহা. সাদেক কুরাইশী।

বিশেষ অতিথি হিসেবে উপস্থিত ছিলেন আইন সহায়তা কেন্দ্র (আসক) ফাউন্ডেশন,ঠাকুরগাঁও জেলার উপদেষ্টা ও জেলা ক্রীড়া সংস্থার সাধারণ সম্পাদক মাসুদুর রহমান বাবু, নির্বাহী পরিচালক আরএসডিও আনন্দ প্রতিবন্ধী স্কুল ও পূণর্বাসন কেন্দ্র মোছা. ইকলিমা খাতুন মিনা, কনসালটেন্ট ঠাকুরগাঁও বক্ষব্যাধি হাসপাতাল ডা. শুভেন্দু কুমার দেবনাথসহ প্রমুখ।

এসময় অতিথিরা তাদের বক্ত্যব্যে বলেন, আমাদের দেশে অনেক দরিদ্র ও অসহায় মানুষ রয়েছে। যারা ঠিক মতো খেতে পারেনা,ঈদের আনন্দ টুকু ঠিক মতো করতে পারেনা। এসব মানুষদের জন্য সরকার নানা ভাবে সহযোগিতা করছে। তার সাথে বিভিন্ন রকম সেচ্ছাসেবী সংগঠনও এসব মানুষদের সহযোগিতা করছে। তাছাড়া ‘নবীন আলো’ সেচ্ছাসেবী সংগঠনের এরকম উদ্যোগ কে স্বাগত জানিয়ে তাদের কার্যক্রম অব্যাহত রাখার আহবান জানান বক্তারা।

সংগঠনের সভাপতি সৈয়দ শিহাব জানান, সংগঠনের নিজস্ব তহবিল ও বিভিন্ন ব্যক্তিবর্গের নিকট হতে কিছু আর্থিক সহযোগিতা নিয়ে আমরা এসব ঈদ সামগ্রী বিতরন করেছি। ভবিষ্যতেও এরকম কার্যক্রম চালিয়ে যাবে বলেও জানিয়েছে সনগঠনটির সভাপতি।

সংগঠনটির সাধারণ সম্পাদক মোঃ রাকিব আল রিয়াদ জানান, নবীন আলো সেচ্ছাসেবী সংগঠনের মূল কাজ হলো দরিদ্র অসহায় ও সুবিধাবঞ্চিত মানুষদের পাশে দাঁড়ানো। এরই ধারাবাহিতায় এটি আমাদের দ্বিতীয় কর্মসূচী। আগামীতেও আমরা এ ধারা অব্যাহতি রাখবো।

উল্লেখ্য যে, ‘নবীন আলো’ সেচ্ছাসেবী সংগঠন প্রায় অর্ধ শতাধিক দরিদ্র ও অসহায় পরিবারের মাঝে সেমাই, চিনি সহ ঈদ সামগ্রী বিতরণ করে।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

অভিনব পদ্ধতিতে পাচার কালে ১৫টি মোবাইল উদ্ধার…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com