ঠাকুরগাঁওয়ে দুই ওষুধ ব্যবসায়ীকে ভ্রাম্যমান আদালতের জরিমানা

শনিবার, ২৭ এপ্রিল ২০১৯ | ১১:০৩ অপরাহ্ণ |

ঠাকুরগাঁওয়ে দুই ওষুধ ব্যবসায়ীকে ভ্রাম্যমান আদালতের জরিমানা
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেস্ক রিপোর্ট

ঠাকুরগাঁওয়ে নিষিদ্ধ ও মেয়াদ উত্তীর্ণ ওষুধ বিক্রির দায়ে দুই ওষুধ ব্যবসায়ীকে ভ্রাম্যমান আদালত অর্থদন্ড প্রদান করেছে।
শনিবার বিকেলে শহরের চৌরাস্তা এলাকায় অভিযান চালিয়ে ভ্রাম্যমান আদালত এ অর্থদন্ড প্রদান করেন। দন্ডপ্রাপ্তদের একজন মেরি ফার্মেসির মালিক আলমগীর হোসেন (৩৪) এবং অপরজন মেডিসিন পয়েন্টের মালিক গোপাল চন্দ্র রায় (৪৩)।

ভ্রাম্যমান আদালত সূত্রে জানা যায়, শহরের চৌরাস্তা এলাকায় দীর্ঘদিন ধরে গোপনে নিষিদ্ধ যৌন উত্তেজক ওষুধ, মেয়াদ উত্তীর্ণ ওষুধ ও অনুমোদন বিহীন ভারতীয় ওষুধ বিক্রি করছিলেন মেরী ফার্মেসী ও মেডিসিন পয়েন্ট। এমন সংবাদ পেয়ে শনিবার বিকেলে নির্বাহী ম্যাজিস্ট্রেট বর্ণি শিখা আশার নেতৃত্বে শহরের চৌরাস্তা এলাকায় ভ্রাম্যমান আদালত পরিচালনা করা হয়।

এসময় মেরী ফার্মেসি থেকে অসংখ্য নিষিদ্ধ যৌন উত্তেজক ওষুধ, মেয়াদ উত্তীর্ণ ওষুধ এবং মেডিসিন পয়েন্ট থেকে ভারতীয় অনুমোদনবিহীন ওষুধ জব্দ করা হয়। এরপর জব্দকৃত ওষুধগুলো প্রকাশ্যে আগুন দিয়ে পুড়িয়ে দেওয়া হয়।

পরে ভ্রাম্যমান আদালতের নির্বাহী ম্যাজিস্ট্রেট বহ্নি শিখা  আশা মেরী ফার্মেসির মালিক আলমগীর হোসেনকে ১০ হাজার টাকা ও মেডিসিন পয়েন্টের মালিক গোপাল চন্দ্র রায়কে ১ হাজার টাকা জরিমানা করেন।

নির্বাহী ম্যাজিস্ট্রেট বহ্নি শিখা জানান,তাদের সতর্ক করা হয়েছে। পরবর্তীতে আবার এ কাজ করলে তাদের বিরুদ্ধে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com