ঠাকুরগাঁওয়ে দুই হোটেল মালিকের ছয়লাখ অর্থদণ্ড, অনাদায়ে একবছর কারাদণ্ড…

মঙ্গলবার, ১২ এপ্রিল ২০২২ | ১০:২৪ অপরাহ্ণ |

ঠাকুরগাঁওয়ে দুই হোটেল মালিকের ছয়লাখ অর্থদণ্ড, অনাদায়ে একবছর কারাদণ্ড…
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেক্স রিপোর্ট/সংবাদ গ্যালারি

ভেজাল, পচা-বাসি খাদ্য বিক্রির অভিযোগে ঠাকুরগাঁওয়ের দুই হোটেল মালিককে ছয়লাখ টাকা অর্থদন্ড করেছে চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট এর ভ্রাম্যমান আদালত।

মঙ্গলবার (১২ই এপ্রিল) বিকেলে শহরের গোওসিয়া ও রোজ হোটেলে নিরাপদ খাদ্য আইনে এ অভিযান পরিচালনা করা হয়।


এসময় চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট নিত্যানন্দ সরকারের নেতৃত্বে ‘সিনিয়র জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট জনাব মোঃ আরিফুল ইসলাম’ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট আরিফুর রহমান ও মোঃ আলাউদ্দীনকে সাথে নিয়ে ‘নিরাপদ খাদ্য আইন’২০১৩ এর অধীন ‘বিশুদ্ধ খাদ্য আদালত’ পরিচালনা করেন।

নিরাপদ খাদ্য আইনের ৩৪ ধারায় অভিযোগ প্রমানিত হওয়ায় শহরের সুপরিচিত হোটেল গোওসিয়া ও হোটেল রোজ এর ম্যানেজার প্রত্যেককে তিন লাখ টাকা করে জরিমানা অনাদায়ে এক বছর বিনাশ্রম কারাদন্ড আরোপ করেন।


জরিমানার টাকা পরিশোধ না করায় তাদেরকে সাজা পরোয়ানা মূলে জেলহাজতে প্রেরণ করা হয়। ‘বিশুদ্ধ খাদ্য আদালত’ নিয়মিত পরিচালনা করা হবে জানান চীফ জুডিসিয়াল ম্যাজিস্ট্রেট নিত্যানন্দ সরকার।

রমজান মাসে ভোক্তাদের পঁচা বাসি খাবার সরবরাহের দায়ে এমন অভিযান চলমান রাখার দাবি করেন জেলার সাধারণ মানুষ। হোটেল মালিকরা দীর্ঘ দিন ধরে এভাবে ব্যবসা চালিয়ে আসলেও জেলা প্রশাসন তাদের বিরুদ্ধে তেমন কোন প্রদক্ষেপ গ্রহন করতে পারেননি। এবার ‘বিশুদ্ধ খাদ্য আদালত’ পরিচালনা করে দৃষ্টান্ত স্থাপন করেছে বলে মনে করছেন স্থানীয়রা।


আপনার মুল্যবান মতামত দিন......

comments

বালিয়াডাঙ্গীতে কলেজ ছাত্রীকে ইভটিজিংয়ের দায়ে ২ বখাটের কারাদণ্ড…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com