ঠাকুরগাঁওয়ে ধর্ষণ মামলায় ৫ যুবক গ্রেপ্তার,পলাতক ১জন…

বুধবার, ১৩ মে ২০২০ | ৯:৫০ অপরাহ্ণ |

ঠাকুরগাঁওয়ে ধর্ষণ মামলায় ৫ যুবক গ্রেপ্তার,পলাতক ১জন…
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেস্ক রিপোর্ট

জুয়েল ইসলাম শান্ত, ঠাকুরগাঁওঃ

ঠাকুরগাঁওয়ের রানীশংকৈল উপজেলায় দুই তরুণী ধর্ষণের মামলায় পাঁচজন আসামীকে গ্রেফতার করেছে পুলিশ। ধর্ষণের শিকার দুই তরুনী একে অপরের বোন।


বুধবার (১৩ই মে) উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে তাদের আটক করা হয় বলে জানান রানীশংকৈল থানার অফিসার ইনচার্জ (তদন্ত) খায়রুল আনাম ডন।

এর আগে মঙ্গলবার দিবাগত রাত ১টার দিকে রানীশংকৈল উপজেলার মহলবাড়ী গ্রামের তরুণী (১৯) বাদী হয়ে ৬ জনের নাম উল্লেখ করে রানীশংকৈল থানায় নারী ও শিশু নির্যাতন দমন আইনে মামলা দায়ের করেন।

গ্রেফতারকৃতরা হলেন : রানীশংকৈল বাঁশবাড়ী গ্রামের আফাজ উদ্দীনের ছেলে জহিরুল ইসলাম (২৮),বাবুল মিস্ত্রির ছেলে রুবেল(২৬), জতিষ চন্দ্র রায়ের ছেলে শ্রী উপেন(২৮),রানীশংকৈল ৯নং ওয়ার্ডের মোহাম্মদ আলীর ছেলে ফয়জুল আকতার ফজলু(৩৫),রানীশংকৈল দক্ষিণ সন্ধ্যারাই গ্রামের শহিদুল ইলামের ছেলে মিলন(২০)।

এই মামলার অপর আরেক আসামী পীরগঞ্জ উপজেলার মৃত বাবুলের ছেলে আশরাফুল (২৩) এখনো পলাতক রয়েছে।

পুলিশ জানায়, গত ১১’মে দুপুরের দিকে জহিরুল ইসলাম কৌশলে রানীশংকৈল মহলবাড়ী সিটি অফিসের পিছনে অপর আসামী উপেনের বাসায় নিয়ে গিয়ে যায় দুই বোনকে। এ সময় মামলার অন্যান্য আসামী মিলন, রুবেল, ফয়জুল, আশরাফুল মিলে জোড়পূর্বক ধর্ষণ করে দুই বোনকে। পরে পাশের একটি ভূট্টা ক্ষেতে তাদের রেখে চলে যায় আসামীরা।

এ ঘটনায় মঙ্গলবার ভোর রাত ১টার দিকে দুই বোনের মধ্যে বড় বোন (১৯) বাদী হয়ে ৬ জনের নাম উল্লেখ করে থানায় একটি মামলা দায়ের করে। মামলা দায়েরর পর থেকেই রানীশংকৈল উপজেলার বিভিন্ন এলাকায় অভিযান চালিয়ে মঙ্গলবার তাদের গ্রেফতার করা হয়।

রানীশংকৈল থানার অফিসার ইনচার্জ (তদন্ত) খায়রুল আনাম ডন জানান, মামলার ৫ জন আসামীকে গ্রেপ্তার করা হয়েছে। এছাড়ও আরও ১জন আসামী পলাতক রয়েছে, তাকে গ্রেপ্তারের চেষ্টা চলছে।

দুপুরে আদালতের মাধ্যমে গ্রেফতারকৃত ৫জন আসামীকে কারাগারে পাঠানো হয়েছে। সেই সাথে ধর্ষণের শিকার সেই দুই বোনের (তরুণী) মেডিকেল করার জন্য পাঠানো হয়েছে।

আপনার মুল্যবান মতামত দিন......

comments



স্তন ক্যান্সারের কারন,প্রতিকার ও প্রতিরোধ-আয়েশা সিদ্দিকা শেলী

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com