ঠাকুরগাঁওয়ে ধানের কুড়া, ভুট্টা আর ক্যামিকেল মিশিয়ে তৈরী হচ্ছে হলুদ ও মরিচের গুড়া

মঙ্গলবার, ০৫ জুন ২০১৮ | ৪:৩১ পূর্বাহ্ণ |

ঠাকুরগাঁওয়ে ধানের কুড়া, ভুট্টা আর ক্যামিকেল মিশিয়ে তৈরী হচ্ছে হলুদ ও মরিচের গুড়া
ঠাকুরগাঁওয়ে ধানের কুড়া, ভুট্টা আর ক্যামিকেল মিশিয়ে তৈরী হচ্ছে হলুদ ও মরিচের গুড়া

ঠাকুরগাঁও প্রতিনিধি: ঠাকুরগাঁওয়ে ধানের কুড়া,ভুট্টা আর ক্যামিকেল(রং) মিশিয়ে তৈরী করা হচ্ছে মরিচ ও হলুদের গুড়া।আবার সেই ভেজাল হলুদ আর মরিচের গুড়া এহাত ওহাত ঘুরিয়ে পৌছে যাচ্ছে ভোক্তা সাধারণের মাঝে।

ঘটনাটি আশ্চর্যজনক মনে হলেও ঠিক এমনটাই ঘটছে ঠাকুরগাঁও সদর উপজেলার নামকরা বাজার গড়েয়া হাটে। সোমবার(৪ জুন) দুপুরে জেলা প্রশাসন কর্তৃক এক ভ্রাম্যমাণ আদালত সেখানে অভিযান চালালে বিষয়টি সবার নজরে আসে।এসময় বিপুল পরিমাণ ভেজাল হলুদ ও মরিচের গুড়া জব্দ করে তা জনসম্মুখে ধ্বংস করা হয়।


এছাড়াও খাদ্যপণ্যে নিষিদ্ধ ক্যামিকেল মিশিয়ে ভেজাল হলুদ ও মরিচের গুড়া তৈরী,সংরক্ষণ ও বাজারজাত করার অপরাধে জাফর হাসকিং মিলকে ৫০০০ টাকা ও হলুদ-মরিচ গুড়া ব্যবসায়ী মরুল হুদাকে ১০০০০ টাকা জরিমানা করে আদালত। ভ্রাম্যমাণ আদালতের বিচারিক দায়িত্ব পালন করেন নির্বাহী ম্যাজিষ্ট্রেট আব্দুল্লাহ আল মামুন ও সাধনা ত্রিপুরা। আদালত পরিচালনাকালে উপস্থিত ছিলেন স্যানেটারী ইন্সপেক্টর আশীষ কুমার সাহা, পেশকার সাইফুল ইসলাম,সাংবাদিক রায়হানুল ইসলাম সোহাগ, রহমত আরিফ সহ আনসার বাহিনীর সদস্যগণ।

নির্বাহী ম্যাজিষ্ট্রেট আব্দুল্লাহ আল মামুন জানান, জেলা প্রশাসক মহোদয়ের সদয় দিক নির্দেশনা মোতাবেক জনসাধারণের সেবা প্রাপ্তির স্থান সমুহে সুষ্ঠু সেবা প্রাপ্তির লক্ষে এ ধরণের অভিযান অব্যাহত থাকবে।


আপনার মুল্যবান মতামত দিন......

comments

বালিয়াডাঙ্গীতে কলেজ ছাত্রীকে ইভটিজিংয়ের দায়ে ২ বখাটের কারাদণ্ড…

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com