ঠাকুরগাঁওয়ে নতুন সড়ক পরিবহন আইন বিষয়ে সচেতনতামূলক লিফলেট বিতরণ…

মঙ্গলবার, ০৫ নভেম্বর ২০১৯ | ৫:১৯ অপরাহ্ণ |

ঠাকুরগাঁওয়ে নতুন সড়ক পরিবহন আইন বিষয়ে সচেতনতামূলক লিফলেট বিতরণ…
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেস্ক রিপোর্ট

সুজন ঠাকুরগাঁও

নতুন সড়ক পরিবহন আইন-২০১৮ এর সচেতনতা বৃদ্ধির লক্ষ্যে মঙ্গলবার ঠাকুরগাঁও শহরের বিভিন্ন স্থানে প্রচারণা চালিয়েছেন ঠাকুরগাঁও জেলা ট্রাফিক পুলিশ।


১ নভেম্বর থেকে কার্যকর হয়েছে নতুন সড়ক আইন। কিন্তু পুরো প্রস্তুতি না থাকায় প্রথম দিন থেকে তা বাস্তবায়ন করতে পারেনি ট্রাফিক বিভাগ। সড়ক ও পরিবহন মন্ত্রী ওবায়দুল কাদেরের নির্দেশ অনুযায়ী প্রথম সপ্তাহে নতুন আইনে মামলা হবে না। প্রথম সপ্তাহে গণসচেতনা বৃদ্ধির লক্ষ্যে কাজ করবে প্রশাসন। সচেতনতা বৃদ্ধি করার জন্য চালক, পথচারি, পরিবহন শ্রমিক ও নেতাদের মাঝে লিফলেট বিতরণ, আইনের বিভিন্ন দিক নিয়ে আলোচনা ও প্রচারণা চালান ঠাকুরগাঁও জেলা ট্রাফিক বিভাগ।

পরিবহণ শ্রমিক,নেতা ও সংশ্লিষ্টদের নিয়েও সচেতনতা মূলক বৈঠক করেন সংশ্লিষ্ট কর্মকর্তারা ।

সরেজমিনে দেখা যায়, সকাল ১১ টায় ঠাকুরগাঁও শহরের বাসষ্ট্যান্ড,সার্কিট হাউজ,চৌরাস্তা এলাকায় রাস্তায় দাঁড়িয়ে বাসের চালকদের সাথে কথা বলছেন ঠাকুরগাঁও জেলা ট্রাফিক পুলিশের কর্মকর্তারা। সেই সাথে চালকদের সড়কে সচেতনতামূলক লিফলেট প্রদান করেন। বিভিন্ন বাসে উঠে যাত্রীদের সচেতন হতে বিভিন্ন দিক নির্দেশনা দিতে দেখা যায়। মটরবাইক চালক,মাইক্রোবাস,মিনিবাস, চালকদের থামিয়ে সচেতনতামূলক লিফলেট বিতরণ ও সচেতন থাকতে বিভিন্ন পরামর্শ দেন।

মোটর সাইকেল আরোহীদের হেলমেট ছাড়া গাড়ি চালানোর ব্যাপারে সতর্ক করেন।

এ সময় উপস্থিত ছিলেন ঠাকুরগাঁও জেলা পুলিশের এএসপি সামুয়েল ইসলাম,পুলিশ পরিদর্শক (শহর ও যানবাহন), আবু রায়হান সিদ্দিক, ফারুক হোসেন, চন্দন কুমার রায়  পরিতোষ প্রমুখ।

আপনার মুল্যবান মতামত দিন......

comments



ঠাকুরগাঁওয়ে খাদ্য নিয়ন্ত্রক-পিআইও-ইউপি চেয়ারম্যানসহ ৬ জন আটক….

প্রধান কার্যালয়ঃ বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com