ঠাকুরগাঁওয়ে নানান আয়োজনে বঙ্গবন্ধুর ৪৪তম শাহাদাত বার্ষিকী উদযাপন…

বৃহস্পতিবার, ১৫ আগস্ট ২০১৯ | ৩:০৬ অপরাহ্ণ |

ঠাকুরগাঁওয়ে নানান আয়োজনে বঙ্গবন্ধুর ৪৪তম শাহাদাত বার্ষিকী উদযাপন…
সংবাদ গ্যালারি ডেস্ক...

ঠাকুরগাঁওয়ে নানান আয়োজনে স্বাধীনতার মহান স্থপতি জাতির জনক বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমান এর ৪৪ তম শাহাদাত বার্ষিকী ও জাতীয় শোক দিবস উদযাপিত হয়েছে। জাতির জনক বঙ্গবন্ধুর ৪৪তম শাহাদত বার্ষিকীতে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও শ্রদ্ধা জানাতে জাতি ধর্ম বর্ণ নির্বিশেষে সকল শ্রেণি-পেশার মানুষ অংশগ্রহন করেন।

ঠাকুরগাঁও জেলা প্রশাসনের আয়োজনে বাংলাদেশের স্বাধীনতার স্থপতি জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের ৪৪তম শাহাদাত বার্ষিকী উপলক্ষে শোক র‍্যালি অনুষ্ঠিত হয়। শোক র‍্যালিতে ঠাকুরগাঁও ১ আসনের মাননীয় সাংসদ জনাব রমেশ চন্দ্র সেন, জেলা প্রশাসক, পুলিশ সুপার, বীর মুক্তিযোদ্ধা, রাজনৈতিক ব্যক্তি বর্গ, সাংবাদিকবৃন্দ, সকল দপ্তরের কর্মকর্তা সহ সর্বস্তরের জনসাধারণ অংশগ্রহণ করেন।


ঠাকুরগাঁও জেলা প্রশাসনের পক্ষ থেকে বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক অর্পণ ও শ্রদ্ধা নিবেদন করেন জেলা প্রশাসক ড.কে.এম.কামরুজ্জামান সেলিম, পুলিশ সুপার মোহাঃ মনিরুজ্জামান পিপিএম-সেবা।

এসময় জাতির পিতা বঙ্গবন্ধু শেখ মুজিবুর রহমানের স্মরণে ১ মিনিট নিরবতা পালন করা হয় ও তার আত্মার মাগফিরাত কামনা করে দেশ ও জাতির কল্যাণে দোয়া করা হয়। এছাড়াও ঠাকুরগাঁও জেলা আইনজীবি সমিতি, ঠাকুরগাঁও প্রেস ক্লাব, জেলার বিভিন্ন সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানের কর্মকর্তা-কর্মচারী ও শিক্ষা প্রতিষ্ঠানের শিক্ষার্থীসহ বিভিন্ন শ্রেণিপেশার মানুষ বঙ্গবন্ধুর প্রতিকৃতিতে পুষ্পস্তবক ও শ্রদ্ধা নিবেদন করেন।

শ্রদ্ধা নিবেদন শেষে ঠাকুরগাঁও অডিটরিয়াম (বিডি হল) হলের সভাকক্ষে জাতীয় শোক দিবস পালন উপলক্ষে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়। এছাড়াও আওয়ামীলীগের বিভিন্ন অঙ্গ ও সহযোগী সংগঠন নানান কর্মসূচী পালন করছে।

সংবাদ গ্যালারি ডেস্ক…

মন্তব্য করতে পারেন...

comments



ইবির রাষ্ট্রবিজ্ঞান বিভাগের সাবেক সভাপতির বিরুদ্ধে দুর্নীতির অভিযোগ…

প্রধান কার্যালয়ঃ বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com