ঠাকুরগাঁওয়ে পুকুরে পাওয়া পাথরের মুর্তিটি এখন রুহিয়া থানায়

শুক্রবার, ২৪ মে ২০১৯ | ৪:৪৮ অপরাহ্ণ |

ঠাকুরগাঁওয়ে পুকুরে পাওয়া পাথরের মুর্তিটি এখন রুহিয়া থানায়
প্রতিনিধির পাঠানো তথ্য ও ছবিতে ডেস্ক রিপোর্ট

ঠাকুরগাঁও সদর উপজেলার রুহিয়া থানার আখানগর ইউনিয়নের লেউটিহারি পুকুরে গত ২১ মে (মঙ্গলবার) আনুমানিক দুপুর ১টায় বালু উত্তোলনের সময় পরশুরাম নামে এক শ্রমিক মাথা ভাংগা একটি কালো (কথিত কষ্টি পাথর) পাথরের মুর্তি পায়। ওই দিন বিকাল হতে পরশুরাম ও তার ভাই যতিন মুর্তি সহ আত্মগোপনে চলে যায়। মুর্তি পাওয়ার বিষয়টি রুহিয়া থানা পুলিশ জানতে পারলে ওইদিন রাত ১০টার সময় মুর্তি উদ্ধারের জন্য পরশুরামের বাড়ীতে পুলিশ তল্লাশী চালায় কিন্তু পরশুরাম ও তার ভাই যতিনকে বাড়ীতে না পেয়ে পুলিশ সেখান থেকে ফেরত যায়।

পুলিশ প্রশাসনের অনুমতি সাপেক্ষে মুর্তি উদ্ধারের বিষয়টি স্থানীয় চেয়ারম্যান এবং মেম্বার দায়িত্ব নেয়। সংশ্লিষ্ট ওয়ার্ড এর ইউপি সদস্য আবুল হোসেন পরশুরামের পরিবারের মাধ্যমে যোগাযোগ করে প্রায় ২দিন পর ২৩ মে সন্ধ্যায় পরশুরাম ও তার ভাই যতিন ইউপি সদস্য আবুল হোসেনের বাড়ীতে হাজির হয়ে মাথা ভাংগা কালো পাথরের মুর্তিটি (কথিত কষ্টি পাথর) হস্থান্তর করে।

webnewsdesign.com

পরবর্তীতে রাত ৯টার সময় রুহিয়া থানায় ওসি প্রদীপ কুমার রায়ের নিকট মাথা ভাংগা কালো পাথরের একটি মুর্তি (কথিত কষ্টি পাথর) জমা করেন। এ সময় উপস্থিত ছিলেন ২০নং রুহিয়া পশ্চিম ইউপি চেয়ারম্যান অনিল কুমার সেন, ইউপি সদস্য আবুল হোসেন, ঠাকুর চন্দ্র সেন (বিকাশ), আনার আলী, নুরুজ্জামান ও বিশ্বনাথ।

এ বিষয়ে রুহিয়া থানার ওসি প্রদীপ কুমার রায় বলেন, এটি একটি মাথা ভাংগা কালো পাথরের মুর্তি আমরা আমাদের উর্ধতন কর্তৃপক্ষের নির্দেশনা অনুযায়ী বিধি মোতাবেক পরবর্তী কার্যক্রম গ্রহন করবো।

আপনার মুল্যবান মতামত দিন......

comments

প্রধান কার্যালয়: শিমুল লজ, ১২/চ/এ/২/৪ (২য় তলা), রোড নং ৪, শেরেবাংলা নগর,শ্যামলী,ঢাকা‌.
বার্তা বিভাগ-01763234375 অথবা 01673974507, ইমেইল- sangbadgallery7@gmail.com

আঞ্চলিক কার্যালয়: বঙ্গবন্ধু সড়ক, আধুনিক সদর হাসপাতাল সংলগ্ন, বাসস্ট্যান্ড, ঠাকুরগাঁও-৫১০০

2012-2016 কপি রাইট আইন অনুযায়ী সংবাদ-গ্যালারি.কম এর কোন সংবাদ ছবি ভিডিও কর্তৃপক্ষের অনুমতি ছাড়া অন্য কোথায় প্রকাশ করা আইনত অপরাধ

Development by: webnewsdesign.com